WB Assembly Election 2021: নন্দীগ্রামে আহত Mamata, ষড়যন্ত্রের অভিযোগ তৃণমূল নেত্রীর

বুধবার হলদিয়ায় মনোনয়নপত্র পেশ করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Updated By: Mar 10, 2021, 07:21 PM IST
WB Assembly Election 2021: নন্দীগ্রামে আহত Mamata, ষড়যন্ত্রের অভিযোগ তৃণমূল নেত্রীর

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে প্রচারে গিয়ে পায়ে গুরুতর চোট লাগল মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। রেয়াপাড়ায় একটি মন্দিরে পুজো দিয়ে বেরানোর সময় ধাক্কাধাক্কিতে পায়ে চোট লাগে তাঁর। আজ, বুধবার নন্দীগ্রামে (Nandigram) তাঁর থাকার কথা ছিল। কিন্তু, প্রচারপর্ব অসম্পূর্ণ রেখেই কলকাতায় ফিরছেন তৃণমূল নেত্রী। গোটা ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ করেছেন মমতা।

গাড়িতে উঠে সাংবাদিকদের মমতা (Mamata Banerjee) বলেন,'পা ফুলে গিয়েছে। ভিড় ছিল। ৪-৫ জন মিলে ধাক্কাধাক্কি করেছে। স্থানীয় পুলিস ছিল না। পুলিস সুপারও ছিল না। জেনেবুঝেই এটা করেছে। আমার বুকে যন্ত্রণা করছে। নির্বাচন কমিশনে জানাব।' 

বুধবার হলদিয়ায় মনোনয়নপত্র পেশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়  (Mamata Banerjee)। তারপর নন্দীগ্রামে ফিরে প্রচার শুরু করেন। একের পর এক মন্দির দর্শন করে মমতা। রেয়াপাড়ায় তাঁর বাড়ির কাছেই বরোলিবাজারে একটি মন্দিরে ভিড়ের মধ্যে ধাক্কাধাক্কিতে পড়ে যান মমতা  (Mamata Banerjee)। পা ও মাথায় আঘাত লাগে তাঁর। মমতার দেহরক্ষীরা তাঁকে নিয়ে যান গাড়িতে। রাস্তায় তাঁর পায়ে বরফও দেওয়া হয়। সাধারণত গাড়িতে সামনে চালকের আসনের পাশে বসেন মমতা। কিন্তু এ দিন যন্ত্রণায় কাতর মমতা বসতে পারছিলেন না। তাঁকে পাঁজাকোলা করে পিছনের সিটে শুইয়ে দেন নিরাপত্তারক্ষীরা। মমতাকে আনা হচ্ছে কলকাতায়।

আরও পড়ুন- WB assembly election 2021 : 'Mamata-র হয়ে নন্দীগ্রামে ভোটপ্রচারে সাদা পোশাকের পুলিস', কমিশনে অভিযোগ BJP-র

 

 

.