WB Assembly Election 2021: TMC-তে শুধু পরিবারের সেবা হয়, BJP-তে যোগ দিয়ে সরব Dinesh

এবার বিধানসভা নির্বাচনে তা গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে দীনেশের।  

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Mar 6, 2021, 04:13 PM IST
WB Assembly Election 2021: TMC-তে শুধু পরিবারের সেবা হয়, BJP-তে যোগ দিয়ে সরব Dinesh

নিজস্ব প্রতিবেদন: তাঁকে রাজ্যসভার সদস্য করেছিল তৃণমূল কংগ্রেস। শনিবার দিল্লিতে জে পি নাড্ডার হাত ধরে গেরুয়া শিবিরে যোগ দিলেন সেই দীনেশ ত্রিবেদী(Dinesh Trivedi)। তাও একেবারে বিধানসভা ভোটের(WB Assembly Election 2021) মুখে। তবে নাটকীয়ভাবে রাজ্যসভা থেকে পদত্যাগ করার পর এনিয়ে একটা জল্পনা ছিলই রাজ্য রাজনীতিতে। এবার তা সত্যি হল।

আরও পড়ুন-WB Assembly Election 2021 LIVE: 'বাংলায় এবার আসল পরিবর্তন হবে' BJPতে যোগ দীনেশ ত্রিবেদীর

কেন দল ছাড়লেন? প্রাক্তন TMC নেতা বলেন, তৃণমূলে এখন শুধু একটি পারিবারের সেবা হয়। যে আদর্শ দলের ছিল তা আর নেই। দল এখন একজন কনসাল্টেন্টের হাতে চলে গিয়েছে। মানুষের সেবা করতেই বিজেপিতে যোগদান করলাম।  বিজেপির হাতে দেশ সুরক্ষিত থাকবে।

উল্লেখ্য, আজ বিজেপিতে যোগদান করার পর জে পি নাড্ডা জানিয়ে দেন, ২ মাস আগে তাঁর  সঙ্গে দেখা করে বিজেপিতে যোগ দওয়ার ইচ্ছে প্রকাশ করেন দীনেশ।

তৃণমূল এখন যেভাবে চলছে তাতে সেখানে কাজ করা সম্ভব নয় বলে এদিন জানান দীনেশ ত্রিবেদী( Dinesh Trivedi)। তিনি আরও বলেন, একটা কনসাল্টেন্টকে ৪০০-৫০০ কোটি টাকা দিচ্ছে আর বলছে আমার পার্টি গরিব পার্টি। একজনকে নিয়ে পার্টি চলে না। মানুষের জন্য কিছু হয়নি। বাংলা এখন চায় আসল পরিবর্তন। আসল পরিবর্তন হবে বিজেপি এলে।

আরও পড়ুন-কাটল সুর, Raj, Saayoni-সহ তারকা প্রার্থীদের বিরুদ্ধে ক্ষোভ তৃণমূলের একাংশে 

ইতিমধ্যেই বিজেপি রাজ্যের ২ দফার প্রার্থীতালিকা তৈরি করে ফেলেছে। এখন দেখার পরবর্তি তালিকায় দীনেশের নাম থাকে কিনা। তবে জে পি নাড্ডা বলেন, এবার বিধানসভা নির্বাচনে তা গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে দীনেশের।