WB Assembly Election 2021: Naddaর হাত ধরে BJP-তে যোগ দিলেন Dinesh Trivedi

BJPতে যোগ দিচ্ছেন দীনেশ ত্রিবেদী, দিল্লিতে আজই আনুষ্ঠানিক যোগদানের সম্ভাবনা

Updated By: Mar 6, 2021, 01:12 PM IST
WB Assembly Election 2021: Naddaর হাত ধরে BJP-তে যোগ দিলেন Dinesh Trivedi

নিজস্ব প্রতিবেদন: নাটকীয়ভাবে তৃণমূল ছাড়ার পর আজ, শনিবারই বিজেপিতে যোগ দিলেন দীনেশ ত্রিবেদী। দুপুর ১২টা নাগাদ দিল্লিতে বিজেপির সদর দফতরে পৌঁছে যান তৃণমূলের প্রাক্তন সাংসদ। সেখানেই আনুষ্ঠানিকভাবে BJPতে যোগদান করেন Dinesh Trivedi। গত মাসে রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দেন Dinesh Trivedi। দলের কাজকর্ম নিয়েও একাধিক প্রশ্ন তোলেন তিনি। এরপর ভোট মরসুমে এ দিন BJPর সর্বভারতীয় সভাপতি JP Naddar হাত ধরে গেরুয়া শিবিরে যোগ দেন  Dinesh Trivedi। 

এদিন তাঁর যোগদান অনুষ্ঠানে জেপি নাড্ডা বলেন, এতদিন ভুল জায়গায় ছিলেন এবার তিনি সঠিক দলে এসেছেন। দীনেশ একজন অভিজ্ঞ রাজনীতিবিদ। শনিবার দিনেশ ত্রিবেদী জানান, 'আমি এই দিনের অপেক্ষায় ছিলাম। ভারতীয় জনতা পার্টি একটি পরিবার। আজ আমি সত্যি জনতার পরিবারে সামিল হলাম।' পাশাপাশি এ দিন জেপি নাড্ডা এও জানান যে, মাস দুয়েক আগেই দীনেশ ত্রিবেদী নিজেই জেপি নাড্ডার সঙ্গে দেখা করেন এবং বিজেপিতে যোগদানের ইচ্ছে প্রকাশ করেন। 

আরও পড়ুন:  WB assembly election 2021 : রবিবার Modi-র ব্রিগেডে থাকতে পারেন Akshay Kumar

তৃণমূলের নাম না করেই এদিন তিনি বলেন, 'অন্য দলে কেবলমাত্র একটা পরিবারেরই সেবা হয়। আমার জন্য দেশই সর্বোপরি। এর বাইরে আমি কিছু বুঝি না। বিশ্ব দেখছে মোদীজির হাত ধরে কীভাবে ভারত এগিয়ে চলেছে। বাংলার লোক খুশি, বাংলায় আসল পরিবর্তন হতে চলেছে। এখানে আমার অনেক পুরনো বন্ধু রয়েছে। বাংলা তথা দেশের জনতার জন্য কাজ করার সুযোগ দিল BJP, আমি কৃতজ্ঞ।'