WB assembly election 2021: কালনায় বিজেপি প্রার্থীর প্রচারে তৃণমূলের হামলা, অভিযোগ BJP-র; অভিযোগ অস্বীকার TMC-র

কালনা থানার পুলিস ঘটনাস্থলে আসে।

Updated By: Apr 4, 2021, 01:15 PM IST
WB assembly election 2021: কালনায় বিজেপি প্রার্থীর প্রচারে তৃণমূলের হামলা, অভিযোগ BJP-র; অভিযোগ অস্বীকার TMC-র

নিজস্ব প্রতিবেদন: কালনার বিধানসভার বিজেপি প্রার্থীর প্রচারে তৃণমূলের হামলা, অভিযোগ বিজেপির। ঘটনা মানতে অস্বীকার করে তৃণমূল।
ঘটনাস্থলে আসে কালনা থানার পুলিস।

আজ, রবিবার সকালে কালনার ওমরপুর গ্রামের দলবল নিয়ে প্রচারে বেরিয়ে পড়েছিলেন কালনার (KALNA) বিধানসভার বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডু। তাঁদের অভিযোগ, প্রথমে বিশ্বজিৎকে ঘিরে বিক্ষোভ দেখান কয়েকজন তৃণমূল কর্মী-সমর্থক। তার পরে বিজেপি (BJP) প্রার্থীর প্রচারে হামলা চালায় কয়েকজন তৃণমূলকর্মী। তাঁদের আরও অভিযোগ, তৃণমূলকর্মীরা নেশাগ্রস্ত ছিলেন।

ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায় কালনার ওমরপুর গ্রামে। ঘটনার পরে কালনা ও বৈঁচি রুটে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকেরা। 

আরও পড়ুন:  WB Assembly Election 2021 LIVE: দিল্লির পুলিস গিয়ে বয়ালে ছাপ্পা মেরেছে: মমতা

ঘটনাস্থলে আসে কালনা থানার পুলিস। অবশেষে দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে প্রচার এগিয়ে যান বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুন্ডু। তৃণমূল হামলা করেছে এই অভিযোগ নির্বাচন কমিশনকে লিখিত আকারে অভিযোগও জানাবেন, দাবি করেন বিজেপি প্রার্থী।

এই ঘটনা মানতে অস্বীকার করে স্থানীয় তৃণমূল কংগ্রেস (TMC)। কালনা তৃণমূল ব্লক সভাপতি প্রণব রায় জানিয়েছেন, এর সঙ্গে তৃণমূল কোনও ভাবে যুক্ত নয়। ওই অঞ্চলে প্রচুর সংখ্যালঘু মানুষের বসবাস। হতে পারে তাঁরাই কোনও ভাবে বিজেপিপ্রার্থীর প্রচারে বাধা সৃষ্টি করেছে। 

আরও পড়ুন: WB assembly election 2021 : ফের উত্তপ্ত নানুর, BJP-র বৈঠকে TMC-র 'হামলা', আটক ২

.