'ভূমিপুত্রকে প্রার্থী চাই', Goutam Deb-কে ইঙ্গিত করে পোস্টার, তুঙ্গে জল্পনা

ভূমিপুত্রকে প্রার্থী করা বলতে ব্লক সভাপতি দেবাশিষ প্রামানিকের কথা বলা হয়েছে বলেও কানাঘুষো শুরু হয়েছে জেলা রাজনৈতিক মহলে।

Updated By: Mar 3, 2021, 01:32 PM IST
'ভূমিপুত্রকে প্রার্থী চাই', Goutam Deb-কে ইঙ্গিত করে পোস্টার, তুঙ্গে জল্পনা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : প্রার্থী তালিকা প্রকাশের আগেই ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা এলাকায় মন্ত্রীর বিরুদ্ধে পড়ল পোস্টার! না, পোস্টারে কোথাও মন্ত্রীর নাম নেই। কিন্তু পোস্টারের নিশানায় যে খোদ ডাবগ্রাম-ফুলবাড়ি (Dabgram Fulbari) বিধানসভা এলাকার বিদায়ী বিধায়ক তথা রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব (Goutam Deb), তা বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছে। এই পোস্টার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

এখনও প্রার্থী তালিকা প্রকাশ করেনি তৃণমূল (TMC)। এদিকে ইতিমধ্যেই বিশাল রদবদল হয়েছে দলের অন্দরে। এই পরিস্থিতিতে প্রার্থী তালিকাতেও যে বড়সড় পরিবর্তন আসতে চলেছে, তা বলছে ওয়াকিবহল মহল। এখন এই পরিস্থিতিতে খোদ বিধায়ক তথা মন্ত্রীর বিরুদ্ধে পোস্টারে মাথাচাড়া দিচ্ছে অনেক প্রশ্ন। এদিন সকাল হতেই ডাবগ্রাম-ফুলবাড়ি (Dabgram Fulbari) বিধানসভা কেন্দ্রে চোখে পড়ে বিধায়কের বিরুদ্ধে পোস্টার। উত্তরকন্যা, ভালোভাসা মোড় সহ ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভার একাধিক জায়গায় পোস্টার পড়েছে। পোস্টারে লেখা রয়েছে, "ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী আমরা ভূমিপুত্র চাই।" সৌজন্যে "আমরা দিদির তৃণমূল কংগ্রেসের সৈনিক"। এখন 'ভূমিপুত্র চাই' মানে কাকে ইঙ্গিত করা হয়েছে? তা স্পষ্ট না হলেও, এর থেকে একটা বিষয় পরিষ্কার যে ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে গৌতম দেবকে (Goutam Deb) প্রার্থী হিসেবে চাইছে না দলেরই (TMC) একাংশ। 

আরও পড়ুন, ঘোষণার আগেই দেখে নিন বামেদের কে কোথায় প্রার্থী হতে চলেছেন

প্রশ্ন উঠছে, কে বা কারা এই পোস্টার কাণ্ডের সাথে জড়িত? সে বিষয়ে কোনও সদুত্তর এখনও মেলেনি। যদিও এবিষয়ে সরাসরি বিজেপিকে উদ্দেশ করে তোপ দেগেছেন ডাবগ্রাম-ফুলবাড়ি (Dabgram Fulbari) বিধানসভা কেন্দ্রের ব্লক সভাপতি দেবাশিষ প্রামাণিক। তিনি বলেন,"কে বা কারা এই ধরনের কাজ করছে তা আমার জানা নেই। তবে গত দশ বছরে এই বিধানসভা কেন্দ্রে যা উন্নয়ন হয়েছে, তা গৌতম দেবের (Goutam Deb) হাত ধরেই হয়েছে। এটা এক প্রকার বিরোধীদের চক্রান্ত। কারণ দলের মধ্যে ভাঙন ধরাতে পারলে ভোটে তাদেরই সুবিধে হয়।" অন্যদিকে ভূমিপুত্রকে প্রার্থী করা বলতে ব্লক সভাপতি দেবাশিষ প্রামানিকের কথা বলা হয়েছে বলেও কানাঘুষো শুরু হয়েছে জেলা রাজনৈতিক মহলে।

আরও পড়ুন, পদ্মশিবিরে Jitendra যোগের পরই উত্তেজনা, রড মেরে 'মাথা ফাটানো' হল BJP কর্মীর

'নেড়ি কুকুরের ল্যাজের মত...', Anubrata-কে আক্রমণ Sovan-এর

.