পদ্মশিবিরে Jitendra যোগের পরই উত্তেজনা, রড মেরে 'মাথা ফাটানো' হল BJP কর্মীর

তৃণমূলের পাণ্ডবেশ্বর ব্লক সভাপতির দাবি, এটা আদি বিজেপি ও নব্য বিজেপির মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের পরিণতি।

Updated By: Mar 3, 2021, 12:19 PM IST
পদ্মশিবিরে Jitendra যোগের পরই উত্তেজনা, রড মেরে 'মাথা ফাটানো' হল BJP কর্মীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari) বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পরেই উত্তেজনা ছড়াল পাণ্ডবেশ্বরে। বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে শাসকদলের (TMC) দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের পাণ্ডবেশ্বরের ছোড়া ৭ নম্বর পিটে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) বিজেপিতে (BJP) যোগদান উপলক্ষে আনন্দ, উল্লাস করছিলেন গেরুয়া শিবিরের কর্মী, সমর্থকরা। এলাকায় বিজেপির পতাকা লাগানো হয়। অভিযোগ, সেইসময়ই এক বিজেপি নেতা ও তাঁর ভাইয়ের উপর চড়াও হন তৃণমূল (TMC) কর্মী, সমর্থকরা। লোহার রড নিয়ে তাঁদের উপর হামলা চালানো হয়। হামলার জেরে আহত হয়েছেন কমলেশ পাসোয়ান ও রমেশ পাসোয়ান নামে দুই ভাই।

মেরে কমলেশ পাসোয়ানে নামে ওই বিজেপি (BJP) নেতার মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। আরও অভিযোগ, ভেঙে দেওয়া হয়েছে পা। আঘাত রয়েছে কানেও। একই অবস্থা কমলেশের ভাই রমেশেরও। গুরুতর আহত অবস্থায় দুই ভাইকেই দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা ঘটনায় আতঙ্কিত পাসোয়ান পরিবার। 

আরও পড়ুন, '৫০ হাজারে হারাব', লাভপুর চ্যালেঞ্জ ঘিরে তুঙ্গে Manirul বনাম Anubrata

যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের (TMC) ব্লক সভাপতি। তৃণমূলের পাণ্ডবেশ্বর ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর বক্তব্য, বিজেপির (BJP) অভিযোগ সর্বৈব মিথ্যে। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। এটা আদি বিজেপি ও নব্য বিজেপির মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের পরিণতি।

আরও পড়ুন, বোমা রাখার প্রতিবাদ করায় মারধরের অভিযোগ; মাথা ফাটল TMC কর্মীর স্ত্রীর, উত্তপ্ত লাভপুর

BJP কর্মীকে মারধরের অভিযোগ, অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে উত্তেজনা বাগদায়