WB Assembly Election 2021: রাজ্যপালকে দালাল বলতেন, হারের আতঙ্কে এখন তাঁর কাছেই ভিক্ষে চাইছেন Mamata: Adhir

সংযুক্ত মোর্চার প্রার্থী প্রতাপ চন্দ্র মণ্ডলের সমর্থনে এদিন প্রচারে আসেন অধীর

Updated By: Apr 2, 2021, 06:23 PM IST
WB Assembly Election 2021: রাজ্যপালকে দালাল বলতেন, হারের আতঙ্কে এখন তাঁর কাছেই ভিক্ষে চাইছেন Mamata: Adhir

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার নন্দীগ্রামের বয়াল থেকে ভোটে অব্যবস্থার অভিযোগ তুলে সরাসরি রাজ্যপালকে ফোন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুথে তৃণমূল সমর্থকদের ভোট দিতে দেওয়া হচ্ছে না খবর পেয়ে বয়ালের ৭ নম্বর বুথে হাজির হন তৃণমূল নেত্রী। ফোন পেয়েই আইননানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন রাজ্যপাল। এনিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন অধীর চৌধুরী।

আরও পড়ুন-স্বরাষ্ট্র মন্ত্রক থেকে সরিয়ে শাহকে কমিশনের দায়িত্ব দেওয়া হোক, উনিই তো চালাচ্ছেন: Mamata   

শুক্রবার ক্যানিংয়ে দলের এক সভায় অধীর(Adhir Chowdhury) বলেন, রাজ্যপালকে বিজেপির দালাল বলে এতদিন কটাক্ষ করতেন মমতা। আর এখন ভোটে হেরে যাচ্ছেন দেখে তাঁর দ্বারস্থ হতে হচ্ছে মমতাকে। 

সংযুক্ত মোর্চার প্রার্থী প্রতাপ চন্দ্র মণ্ডলের সমর্থনে এদিন প্রচারে আসেন অধীর। প্রদেশ কংগ্রেস প্রধান বলেন, বাংলার মুখ্যমন্ত্রী(Mamata Banerjee) নন্দীগ্রামে গিয়ে গণতন্ত্র হত্যার কথা বলছেন। আর রাজ্যজুড়ে তাঁর দলের নেতারাই গণতন্ত্র হত্যা করে বেড়াচ্ছে।  পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের মানুষ তা দেখেছে। এখন গণতন্ত্র বাঁচানোর জন্য রাজ্যপালের কাছে কাঁদছেন দিদি। রাজ্যপালের কাছে কেন? রাজ্যপাল কি ভোট দেন? কমিশনের কাছে না গিয়ে রাজ্যপালের কাছে ভিক্ষা চাইছেন। এর থেকে বোঝা যায় তাঁর কী হাল হয়েছে।

আরও পড়ুন-'সম্প্রীতি বিঘ্নিত হতে পারে', নন্দীগ্রামে ভোট মিটতেই DM-কে চিঠি দিব্যেন্দুর

এদিন অধীর চৌধুরী আরও বলেন, কংগ্রেস তাঁকে বাঁচাতে পারবে তাই সোনিয়াকে চিঠি লিখেছেন মমতা। এর থেকে বুঝতে হবে মমতার নৌতিক পরাজয় হয়েছে। কারণ দানব বিজেপির চেহারা দেখে ভয় পেয়েছেন তৃণমূল নেত্রী। 

.