WB Assembly Election 2021 :'শুভেন্দু অধিকারী যদি বাপের ব্যাটা হয়...', চ্যালেঞ্জ ছুঁড়লেন Sougata

তোপ দাগেন, "দাড়িওয়ালা মোদী, পেটমোটা অমিত শাহ থেকে চাড্ডা-নাড্ডা সবাই এসে হনুমানের মত লাফিয়ে পড়েছে মমতাকে শেষ করবে বলে।"

Updated By: Feb 28, 2021, 07:06 PM IST
WB Assembly Election 2021 :'শুভেন্দু অধিকারী যদি বাপের ব্যাটা হয়...', চ্যালেঞ্জ ছুঁড়লেন Sougata
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পর এবার সৌগত। রবিবার দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর মসজিদ বাটিতে তৃণমূলের (TMC) কর্মী সম্মেলন থেকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) চ্যালেঞ্জ ছুঁড়ে সাংসদ সৌগত রায় (Sougata Roy) বলেন, "শুভেন্দু অধিকারী যদি বাপের ব্যাটা হয়, তাহলে নন্দীগ্রামে এসে মমতার বিরুদ্ধে দাঁড়াক।" 

প্রসঙ্গত, এর আগে মেদিনীপুরে জনসভায় এসে শুভেন্দুকে (Suvendu Adhikari)  নিশানা করেই অভিষেক (Abhishek Banerjee) বলেছিলেন, "তোর বাপ কে গিয়ে বল,  বাড়ির পাঁচ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি।" অভিষেকের সেই মন্তব্যের পর রাজ্য-রাজনীতিতে জোর বিতর্ক হয়। তারপরেও ফের শনিবার ঘাটালের সভায় সেই 'সুর'ই শোনা যায় অভিষেকের গলায়। নাম না করে শুভেন্দুকে নিশানা করে মেদিনীপুরের মাটিতে বিজেপির (BJP) জামানত জব্দ হওয়ার চ্যলেঞ্জ ছোঁড়েন। বলেন, "মেদিনীপুর কারও বাপের সম্পত্তি নয়।" এরপর এদিন ফের সৌগত রায়ের  (Sougata Roy) আক্রমণ।

আরও পড়ুন, রক্ত দিয়ে মাতৃভূমিকে স্বাধীন করব, ব্রিগেডে হুঙ্কার Abbas Siddiqui-র

সঙ্গে বিমান-অধীর-আব্বাস আছে, আমাদেরই হবে জয়: Salim

এদিন কর্মী সম্মেলনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিঁধে সৌগত রায়  (Sougata Roy) আরও বলেন, "দাড়িওয়ালা মোদী, পেটমোটা অমিত শাহ থেকে চাড্ডা-নাড্ডা সবাই এসে হনুমানের মত লাফিয়ে পড়েছে মমতাকে শেষ করবে বলে।" বলেন, "মোদী এখন দাড়ি রাখছেন। আমি বলছি, মোদী রবীন্দ্রনাথ নয়, মোদী ঠগেন্দ্রনাথ।" এদিন কর্মী সম্মেলনে কয়েক হাজার তৃণমূল কর্মীর জন্য রাজকীয় খাওয়াদাওয়ার ব্যবস্থা করা হয়েছিল। মেনুতে ছিল, ভাত, ডাল, মাছ, মাংস।

আরও পড়ুন, 'বাংলার মেয়ে নন, বাংলাদেশি অনুপ্রবেশকারীদের ফুফু, আর রোহিঙ্গাদের খালা': Suvendu

'পদ্ম জলে ভালো, এলাকায় পদ্মফুল ফুটতে দেওয়া যাবে না': Deblina Hembram

.