WB Assembly Election 2021: ফের উত্তপ্ত আরামবাগ, BJP সমর্থকদের মারধর বাড়ি ভাঙচুর বোলুন্ডিতে

হামলার অভিযোগের কথা অস্বীকার করে তৃনমুল নেতা ও মায়াপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান অলোক কুমার সাঁতরা বলেন, আমাদের রাজনীতি ভাঙচুরের রাজনীতি নয়

Updated By: Mar 27, 2021, 03:31 PM IST
WB Assembly Election 2021: ফের উত্তপ্ত আরামবাগ, BJP সমর্থকদের মারধর বাড়ি ভাঙচুর বোলুন্ডিতে

নিজস্ব প্রতিবেদন: কেশবপুরের পর এবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল আরামবাগ থানার বোলুন্ডি। বিজেপি সমর্থকদের বাড়িতে ভাঙচুর ও তাদের মারধরের অভিযোগ উঠল তৃণমূলের দিকে। ঘটনায় আহত ২ বিজেপি সমর্থক হাসপাতালে ভর্তি।

শুক্রবার সন্ধেয় ওই হামলা করা হয় বলে দাবি বিজেপি সমর্থকদের। আহত উজ্জ্বল মেদ্দা বলেন, কাল সন্ধেয় বাজার থেকে আসছিলাম। ওরা ছুটে এসে আমাকে আটক করে। আমাকে, আমার মেয়েকে মারধর করে। বিজেপির তরফে অভিযোগ, হামলা করা হয়েছে বিজেপি সমর্থক ২টি পরিবারে।

আরও পড়ুন-'বাংলার ভোটে অশান্তি করছে পাকিস্তানিরা', বিস্ফোরক শুভেন্দু

শুক্রবার ওই ঘটনায় এলাকায় প্রবল উত্তেজনার সৃষ্টি হয়। এলাকায় চলে আসে আরামবাগ থানার পুলিস ও RAF। এখনও পর্যন্ত পুলিস ইন্দ্রজিত্ সাঁতরা ও কালো সাঁতরা নামে ২ জনকে গ্রেফতার করেছে। অবস্থায় আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে উজ্জ্বল মেদ্দা ও সোনালি মেদ্দাকে।

বিজেপি সমর্থকদের অভিযোগ হামলা করা হয়েছে, বাপন সাঁতরা, বিফল সাঁতরা, ফেলা সাঁতরা, সুব্রত মালিকের বাড়িতে। তাদের বাড়িতে ভাঙচুর করা হয়।

আরও পড়ুন-Soumendu-র কেশ স্পর্শ করতে পারবে না ওরা, রামগোবিন্দকে কড়া ডোজ দিয়ে দেব, হুঙ্কার Sisir-এর   

হামলার অভিযোগের কথা অস্বীকার করে তৃনমুল নেতা ও মায়াপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান অলোক কুমার সাঁতরা বলেন, আমাদের রাজনীতি ভাঙচুরের রাজনীতি নয়। যে কেউ যে কোনও পার্টি করতে পারে। ওরা গ্রামের সব জায়গায় পতাকা লাগিয়েছে। কেউ তাতে হাত দেয়নি। গত রাতে ওরা আমাদের  কিছু পতাকা ছিঁড়ে দেয়। নিজেরাই নিজেদের বাড়ির অ্যাজবেস্টর ভেঙে তৃণমূলের উপরে দোষ চাপাচ্ছে।

.