WB Assembly Election 2021: বিদায়ী বিধায়ক ও পুর প্রশাসক নিজের মেয়ে বলে ঠাঁই দিয়েছেন, আরামবাগে জিতবই: Sujata Khan

আরামবাগ থানার ভালিয়ায় ডাকাত কালী মন্দিরে গিয়ে পুজো দেন সুজাতা মণ্ডল খাঁ। সেখানে সারদা মায়ের মন্দিরের প্রণাম করে এলাকায় প্রচার শুরু করেন তিনি।

Updated By: Mar 10, 2021, 08:40 PM IST
WB Assembly Election 2021: বিদায়ী বিধায়ক ও পুর প্রশাসক নিজের মেয়ে বলে ঠাঁই দিয়েছেন, আরামবাগে জিতবই: Sujata Khan

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের বিভিন্ন জায়গায় প্রার্থী দেওয়া নিয়ে ক্ষোভ শুরু হয়েছে তৃণমূল শিবিরে। অনেক জায়গায় টিকিট না পেয়ে তৃণমূল নেতারা অন্য দলে যাওয়ারও চেষ্টা করছেন বলে অভিযোগ। আর এর উল্টো দৃশ্য দেখা যাচ্ছে হুগলির আরামবাগ কেন্দ্র। সেখানকার প্রার্থী ও বিজেপি থেকে সদ্য তৃণমূলে যোগ দেওয়া সুজাতা মণ্ডল খাঁ। সুজাতা বলছেন, আরামবাগে তিনি জিতবেন পঞ্চাশ হাজারেরও বেশি ভোটে।

আরও পড়ুন-নন্দীগ্রামে দাঁড়ানো ভুল সিদ্ধান্ত বুঝে সহানুভূতির নাটক Mamata-র, দাবি BJP-র

কীভাবে এমন কথা বলছেন সুজাতা? তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল(Sujata Mandal) খাঁর দাবি, আরামবাগের বিদায়ী বিধায়ক কৃষ্ণ চন্দ্র সাঁতরা ও আরামবাগের(Arambagh) পুরপ্রশাসক স্বপন নন্দী আমাকে নিজের মেয়ে বলে ঠাঁই দিয়েছেন।  হাতে হাত মিলিয়ে তাঁরা আমার প্রচারে নেমে পড়েছেন। তাঁরা দুজনেই আমার হয়ে দেওয়াল লিখতে শুরু করে দিয়েছেন। এর থেকে বড় আনন্দের আর কী হতে পারে?

বুধবার আরামবাগ থানার ভালিয়ায় ডাকাত কালী মন্দিরে গিয়ে পুজো দেন সুজাতা মণ্ডল খাঁ। সেখানে সারদা মায়ের মন্দিরের প্রণাম করে এলাকায় প্রচার শুরু করেন তিনি। এদিন ভালিয়ায় পুজো দিয়ে মিছিল করেন। এরপর চলে যান বোলুন্ডি গ্রামে কৃষ্ণচন্দ্র সাঁতরার বাড়িতে। সেখানে বৈঠকে ফের প্রচার শুরু করেন।

আরও পড়ুন-নন্দীগ্রামে দুই হেভিওয়েটের মাঝে CPM প্রার্থী 'বাংলার তরুণ মেয়ে'

সংবাদমাধ্যমে এদিন তিনি বলেন, এখানে আমার অভিভাবক স্বপন নন্দী ও কৃষ্ণ চন্দ্র সাঁতরা আমাকে আগলে রেখেছেন। তাই আমি জোর দিয়ে বলছি সকলকে সঙ্গে নিয়ে পঞ্চাশ হাজারের বেশি ভোটে জিতব। আমাকে বহিরাগত বলা হচ্ছে। আরে এই বাংলারই মেয়ে আমি। আরামবাগ ও কোতুলপুর পাশাপাশি। আমি নই মোদী, নাড্ডা বহিরাগত। মানুষ ওদেরই ছুড়ে ফেলে দেবে।

.