সোনারপুরে ২ BJP সমর্থকের বাড়িতে হামলার অভিযোগ, পরিবারের সঙ্গে দেখা করতে পারেন নাড্ডা

জেলায় জেলায় ভোট পরবর্তি হিংসার শিকার বিরোধীরা। এর জেরে ইতিমধ্যেই  বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে

Updated By: May 4, 2021, 05:03 PM IST
সোনারপুরে ২ BJP সমর্থকের বাড়িতে হামলার অভিযোগ, পরিবারের সঙ্গে দেখা করতে পারেন নাড্ডা

নিজস্ব প্রতিবেদন: জেলায় জেলায় ভোট পরবর্তি হিংসার শিকার বিরোধীরা। এর জেরে ইতিমধ্যেই  বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। এছাড়াও বিভিন্ন জায়গায় বিরোধী দলের সমর্থকদের বাড়িঘর ভাঙচুর করার খবর আসছে। সোনারপুরে দুই বিজেপি সমর্থকদের বাড়িতে হামলার অভিযোগ উঠল। আজ ওইসব বাড়ি ঘুরে দেখতে পারেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা(JP Nadda)।

আরও পড়ুন-শিং ছিল কুমিরেরও! এবার স্বীকার বিজ্ঞানীদের!
 
সোনারপুরের(Sonarpur) গোপালনগরে হামলার অভিযাগ উঠল বিজেপি সমর্থকের বাড়িতে। রাহুল সিংহ নামে ওই বিজেপি কর্মীর স্ত্রী তনু সিং সংবাদমাধ্যমে জানান, রবিবার সাড়ে আটটা নাগাদ বাড়িতে হামলা করে একদল দুষ্কৃতী। এক বছর হল এই জায়গায় এসেছি। বাড়িতে স্বামী ছিলেন না। তাকে না পেয়ে বাড়িঘর ভাঙচুর করে।

তনু সিংহ আরও বলেন, ১০-১২ জন বন্দুক নিয়ে এসেছিল। স্বামী বাড়িতে থাকলে মেরে দিত। হাতুড়ি, কোদাল নিয়ে এসেছিল। ঘরে কিছু নগদ টাকা ছিল সেসব নিয়ে চচলে গিয়েছে। পুলিসকে বললে খুন করে ফেলা হবে বলে হুমকি দিয়ে গিয়েছে। ফলে রবিবারের পর থেকে ও বাড়িতে ফিরতে পারেনি।

আরও পড়ুন-রাজ্যের 'উদ্বেগজনক' আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে Dhankhar-কে ফোন Modi-র  

অন্যদিকে, সোনারপুর উত্তর বিধানসভা কেন্দ্রের ২৬ নম্বর বুথের এজেন্ট ছিলেন রঞ্জিত দাস। তিনি ঘরছাড়া বলে দাবি করেছেন তাঁর স্ত্রী শেফালী দাস। তাঁর দাবি তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরাই হামলা করেছে। প্রশাসন কোনও সাহায্য করছে না। বাড়ি বিক্রি করে এলাকা ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়ে গিয়েছে ওরা। আগে রঞ্জিতের পরিবার তৃণমূল করতো। এখন বিজেপিতে যোগ দেওয়াতেই এই রোষ বলে দাবি শেফালীর।