রাজ্যের 'উদ্বেগজনক' আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে Dhankhar-কে ফোন Modi-র

গতকালই রাজ্যে বিরোধীদের উপরে হামলা, তাদের বাড়িঘর ভাঙচুর সহ অন্যান্য হিংসা নিয়ে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক

Updated By: May 4, 2021, 03:18 PM IST
রাজ্যের 'উদ্বেগজনক' আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে Dhankhar-কে ফোন Modi-র

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ভোটের ফল প্রকাশ পরবর্তি হিংসা নিয়ে গতকালই রিপোর্ট দেওয়ার কথা বলেছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। এবার রাজ্যের হিংসা নিয়ে রাজ্যপালকে ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনটাই টুইট করে জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। 

আরও পড়ুন-হাতে এত MP-MLA, মানুষের পাশে না দাঁড়াতে পারলে আমাদের ইস্তফা দেওয়া উচিত: Arjun  

মঙ্গলবার দুপুরে এক টুইট করে রাজ্যপাল জানিয়েছেন, রাজ্যের বর্তমান আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আজ ফোন করে উদ্বেগ প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi)।  রাজ্যের যা পরিস্থিতি তাতে তিনি অত্যন্ত বিচলিত। রাজ্যে যেভাবে ভাঙচুর, অগ্নিসংযোগ, লুট ও খুনের ঘটনা ঘটে চলেছে তা আমি প্রধানমন্ত্রীর দফতরকে জানিয়েছি। আশাকরি এনিয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন-পতাকা খোলাকে কেন্দ্র করে TMC-BJP সংঘর্ষ, কেতুগ্রামে কুপিয়ে খুন তৃণমূল পঞ্চায়েত সদস্যকে 

উল্লেখ্য, গতকালই রাজ্যে বিরোধীদের উপরে হামলা, তাদের বাড়িঘর ভাঙচুর সহ অন্যান্য হিংসা নিয়ে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। পাশাপাশি, রাজ্যে হামলার শিকার বিজেপি কর্মীদের সঙ্গে কথা বলতে রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা(J P Nadda)। এরকম এক অবস্থায় প্রধানমন্ত্রীর রাজ্যপালকে ফোন রাজনৈতিকভাবে যথেষ্টই গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।