WB Assembly Election Results 2021: Mamata আমাদের কোচ, খেলছেনও তিনি, আরও ১৫টা গোল দিই তার পর শান্তি: Anubrata

মমতার নেতৃত্বের কারণেই ফল বলে মন্তব্য করেন অনুব্রত

Updated By: May 2, 2021, 03:29 PM IST
WB Assembly Election Results 2021: Mamata আমাদের কোচ, খেলছেনও তিনি, আরও ১৫টা গোল দিই তার পর শান্তি:  Anubrata

নিজস্ব প্রতিবেদন: বিজেপির সব হিসেব উল্টে দিতে চলেছে বিধানসভা ভোটের ফলাফলের প্রবণতা। দুশো আসন পাওয়া তো দূরের কথা, তাদের আসন তিন সংখ্যায় পৌঁছাবে কিনা সন্দেহ। যদিও এখনও বেশ কয়কটি রাউন্ডের ভোট গণনা এখনও বাকী।

এখনও পর্যন্ত ২০৬ আসনে এগিয়ে তৃণমূল কংগ্রেস। বিজেপি এগিয়ে ৮৩ আসনে। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী বেশ কয়েক ঘণ্টা এগিয়ে ছিলেন। এবার তিনি পিছিয়ে পড়ছেন। ইতিমধ্যেই বেশ কয়েকটি আসন জিতে গিয়েছে তৃণমূল। এর মধ্যেই বীরভূম জেলা সভাপতি বললেন, তৃণমূল ২২০ আসন পাবে। অপেক্ষা করুন আরও ১৫-১৬টা গোল দেব।

আরও পড়ুন-'মানুষের ভালোবাসায় আবারও অভিভূত', জয় নিশ্চিত হতেই টুইট Firhad-র

অনুব্রত মণ্ডল বারবারই বলে আসছেন, বিজেপির এই হাওয়ার মধ্যেও এবারও তৃণমূল ২২০টি আসন পাবে।  এনিয়ে তাঁকে প্রশ্ন করা হলে বীরভূম জেলা তৃণমূল সভাপতি বলেন, দেখুন, একটা কথা বলি। ভোট গণনা এখনও অনেকটাই বাকী।  ২২০ আসন বলেছিলাম। এখনও ১৫-১৬টা গোল বাকী আছে। সেই ১৫-১৬ গোল আগে দিই, তারপর বলব।

মমতার নেতৃত্বের কারণেই ফল বলে মন্তব্য করেন অনুব্রত(Anubrata Mandal) বলেন, আমাদের ক্যাপ্টেন মমতা বন্দ্যোপাধ্যায়, কোচ মমতা বন্দ্যোপাধ্যায় আবার খেলছেনও মমতা বন্দ্যোপাধ্যায়। ১৫ জনের দলে আমি আছি। মমতা বন্দ্যোপাধ্যায় ভালো কোচ। কীভাবে খেলতে হয় উনি জানেন। এই তো হাফ টাইম হল একটু ঘেমে গিয়েছে আমাদের লোকজন। জার্সিগুলো ভিজে গিয়েছে। আরও খান ১৫ গোল দিই তার পর মনে শান্তি হবে।

আরও পড়ুন-থানার ওসি-দের সাসপেন্ড করুন, বিজয়-উদযাপন রুখতে কড়া নির্দেশ কমিশনের       

এই যে এত বিজেপি নেতারা এসে রাজ্যে প্রচার করলেন তার কোনও প্রভাব পড়ল না! এদের উদ্দেশ্য কিছু বলবেন? অনুব্রত বলেন, লজ্জা লাগে না? অভিষেক নরেন্দ্র মোদীর(Narendra Modi) নাতির বয়সী। অমিত শাহ ছেলের বয়সী তার সম্পর্কে কুকথা বলতো ওদের খারাপ লাগে না? মমতা বন্দ্যোপাধ্যাকে হাফ প্যান্ট পরিয়ে দেবে? বাংলার মানুষ এসব মেনে নেবে? এসব বাংলার মহিলাদের অপমান নয়? 

.