দিনহাটায় TMC কার্যালয় থেকে ফেরার পথে আক্রান্ত উদয়ন গুহ, হাতে-মাথায় লাঠির আঘাত

হামলার খবর পেয়েই দিনহাটা মহকুমা হাসপাতালে এসে জড়ো হন তৃণমূল কংগ্রেস সমর্থকরা। হাসপাতালের বাইরে তাঁরা বিক্ষোভ দেখাতে শুরু করেন

Updated By: May 6, 2021, 03:18 PM IST
দিনহাটায় TMC কার্যালয় থেকে ফেরার পথে আক্রান্ত উদয়ন গুহ, হাতে-মাথায় লাঠির আঘাত

নিজস্ব প্রতিবেদন: দিনহাটায় আক্রান্ত তৃণমূল নেতা উদয়ন গুহ। হামলায় মার খেলেন তাঁর নিরাপত্তারক্ষীও। এনিয়ে এলাকায় প্রবল গোলমাল শুরু হয়েছে। পরিস্থিতি সামাল দিতে এলাকায় গিয়েছে বিশাল পুলিস বাহিনী।

আরও পড়ুন-লোকাল ট্রেনের পর লালগোলা সহ বন্ধ হল দূরপাল্লার ট্রেন, জেনে নিন তালিকা 

আজ দুপুর বারোটার পরে দিনহাটার তৃণমূল কংগ্রেস কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন উয়দন গুহ(Udayan Guha)। পথে দিনহাটা বয়েজ ক্লাব সংলগ্ন এলাকায় তাঁর গাড়ির উপরে হামলা চালায় দুষ্কৃতীরা। গাড়ি ভাঙচুর করা হয়। তিনি হাতে ও মাথায় আঘাত পেয়েছেন বলে খবর। তাঁকে বাঁচাতে গিয়ে মারা খেয়েছেন তাঁর নিরাপত্তারক্ষীও। বাঁশের আঘাতে তাঁর মাথা ফেটে গিয়েছে বলে জানা যাচ্ছে।

আহত উদয়ন গুহকে নিয়ে যাওয়া হয় দিনহাটা(Dinhata) মহকুমা হাসপাতালে। সেখানে তাঁর প্রাথমিক চিকিতসা হয়।  এদিকে হামলার খবর পেয়েই দিনহাটা মহকুমা হাসপাতালে এসে জড়ো হন তৃণমূল কংগ্রেস সমর্থকরা। হাসপাতালের বাইরে তাঁরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। পরিস্থিতি সামাল দিতে এসেছে বিশাল পুলিস বাহিনী। হামলা নিয়ে পুলিসে এফআইআর করার তোড়জোড় করছে তৃণমূল কংগ্রেস। হামলার পেছনে বিজেপি দিকে আঙুল উঠছে।

আরও পড়ুন-শীতলকুচিতে CISF-র গুলিতে হত ৪ TMC সমর্থক, ক্ষমতায় এসেই তদন্তে SIT গঠন মমতার

এনিয়ে রাজ্য বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, উদয়নবাবু যদি আক্রান্ত হয়ে থাকেন তাহলে এখুনি এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। তাঁর সুস্থতা কামনা করছি। একইসঙ্গে এটাও বলছি, দিনহাটায় উদয়ন  গুহকে কারা আক্রমণ করছে বারবার তা খুঁজে বের করা হোক। উদয়ন গুহকে একসময় তৃণমূল কংগ্রেসে জয়েন করানো হয়েছিল। তার বিরোধী কে কে আছে তার তদন্ত হোক। তৃণমূলের এই ফলের পর কার ঘাড়ে কটা মাথা আছে যে তৃণমূল নেতৃত্বদের আক্রমণ করবে? ভোটের পর যা হচ্ছে তা বাংলাদেশে হয়। তৃণমূলের লোকেরা তৃণমূলকে মারছে।

.