Dhankhar: 'কেউ বলবে এটা রাজ্যপাল! বিজেপির কতবড় ক্যাডার তা প্রমাণ করে দিয়েছেন উনি': কল্যাণ

এদিন মঞ্চ থেকে চ্যালেঞ্জ ছুড়ে কল্যাণ বলেন, 'রাজনীতি করার ইচ্ছে হয়েছে রাজ্যপালের। আগামী লোকসভা নির্বাচনে শ্রীরামপুর কেন্দ্র থেকে লড়ে দেখান

Updated By: Jan 1, 2022, 08:07 PM IST
Dhankhar: 'কেউ বলবে এটা রাজ্যপাল! বিজেপির কতবড় ক্যাডার তা প্রমাণ করে দিয়েছেন উনি': কল্যাণ

নিজস্ব প্রতিবেদন: হাওড়া পুর সংশোধনী বিল নিয়ে ফের বিস্তারিত জানতে চেয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এনিয়ে এক টুইট করে রাজ্যের অ্যাডভোকেট জেনারেলের কাছে তথ্য চেয়েছেন। এর মধ্যেই তাঁকে নিশানা করলেন তৃণমূল সংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

শনিবার হাওড়ার সলপে এক অনুষ্ঠানে এসে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, 'তাকিয়ে দেখুন পশ্চিমবঙ্গের রাজ্যপালের দিকে। কেউ বলবে এটা রাজ্যপাল? উনি যে বিজেপির কতবড় ক্যাডার তা প্রমাণ করে দিয়েছেন রাজ্যপাল। বিজেপির একজন চাকরবাকরের পর্যায়ে চলে গিয়েছেন আপনি। লজ্জা লাগে না আপনার? ইচ্ছাকৃতভাবে হাওড়ায় পুরভোট করতে দিচ্ছেন না। বিল আটকে রেখে হাওড়ার মানুষের ক্ষতি করছেন। কোন অধিকারে, কী অধিকারে আপনি একটা বিলকে আটকে রাখতে পারেন? আপনি অসাংবিধানিক কাজ করছেন। প্রতি মুহূর্তে আপনি ভারতের সংবিধানকে লহ্ঘন করছেন। 

এদিন মঞ্চ থেকে চ্যালেঞ্জ ছুড়ে কল্যাণ বলেন, 'রাজনীতি করার ইচ্ছে হয়েছে রাজ্যপালের। আগামী লোকসভা নির্বাচনে শ্রীরামপুর কেন্দ্র থেকে লড়ে দেখান। আড়াই লক্ষ ভোটে হারাব।'

আরও পড়ুন-কেন MS Dhoni-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন Harbhajan Singh? 

রাজীব বন্দ্যোপাধ্যায়ের নাম না করে তাঁকেও নিশানা করেন কল্যাণ। বলেন, ডোমজুড় আজ অপশাসনহীন, মস্তানবিহীন এলাকা। নির্বাচনের সময়ে এক সময়ের মন্ত্রী ও ডোমজুড়ের বিধায়ক অনেক অত্যাচার করেছেন। তা রুখে দিয়েছে তৃণমূল কংগ্রেস।

সলপে আজ ডোমজুড় বিধানসভা কেন্দ্রে দুয়ারে চিকিত্সক অনুষ্ঠানে মমতা ক্লিনিকের শুভ সূচনা করেন কল্যাণ বন্দ্যোপাধ্য়ায় ও সমবায় মন্ত্রী অরূপ রায়। ওই কেন্দ্রের বিধায়ক কল্য়াণ ঘোষের উদ্যোগ ওই চিকিত্সা কেন্দ্র চাল হল। এখানে বিনামূল্যে চিকিত্সা পরিষবা পাওয়া যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.