WB Panchayat Election 2023: 'রাজ্যপালের ভূমিকা পজিটিভ', ভাঙড়ের প্রেক্ষিতে সার্টিফিকেট নওশাদ সিদ্দিকির

আইএসএফ ও বাম প্রার্থীদের সমর্থনে চণ্ডীতলার নবাবপুর অঞ্চলে প্রচার করেন নওশাদ সিদ্দিকি। প্রায় ৫০০ বাইক নিয়ে গ্রামের রাস্তায় রোড শো করেন। নওশাদ জানান, উৎসাহী মানুষরা ব্যাপকভাবে ভিড় করেছেন। মানুষ বুঝতে পারছে আমি তাদের হয়ে কথা বলছি।

Updated By: Jul 1, 2023, 04:58 PM IST
WB Panchayat Election 2023: 'রাজ্যপালের ভূমিকা পজিটিভ', ভাঙড়ের প্রেক্ষিতে সার্টিফিকেট নওশাদ সিদ্দিকির

বিধান সরকার: রাজ্যসভার আসনে ভোটাভুটি হলে ভোটদানে বিরত থাকবেন আইএসএফ বিধায়ক। চণ্ডীতলায় ভোট প্রচারে এসে বললেন ভাঙড়ের বিধায়ক। নওশাদ সিদ্দিকি এদিন বলেন, ভাঙড়ে ভয়ের পরিবেশ তৈরি করে রেখেছে। রাজ্যপাল যাওয়ার পর কিছুটা হলেও মানুষ সাহস পেয়েছে। এখনও পর্যন্ত রাজ্যপালের ভূমিকা পজিটিভ। গণতন্ত্রের উৎসবকে যারা ঘেঁটে দেওয়ার চেষ্টা করছে, প্রহসনে পরিণত করার চেষ্টা করছে, রাজ্যপাল তাঁর ক্ষমতায় তাঁদের বিরুদ্ধে কী ব্যবস্থা গ্রহণ করেন, এখন সেটাই দেখার। গণতন্ত্র রক্ষায় রাজ্যপাল কী সদর্থক ভূমিকা নেন, সেটা আমাদের দেখতে হবে। 

সিদ্দিকি জানান, ভাঙড়ে বেশ কিছু জায়গায় বুথ স্তরে আইএসএফ-এর সঙ্গে বাম-কংগ্রেসের শাসকবিরোধী জোট হয়েছে। এখন শুধু ভোটে জিততে হবে আইএসএফকে। সিদ্দিকি বলেন, দফা বাড়ালে ও কেন্দ্রীয় বাহিনী বেশি দিলে সুষ্ঠুভাবে অবাধ ভোট দিতে পারবে মানুষ। আমরা চাই মানুষ তার নাগরিক অধিকার সুষ্ঠুভাবে ও নির্বিঘ্নে প্রয়োগ করুক। তোপ দাগেন, সবজির দাম আকাশছোঁয়া অথচ কৃষক তাঁর ফসলের দাম পাচ্ছে না। শাসকের উচিত এইগুলোতে নজর দেওয়া। তা না করে কীভাবে বিরোধী কন্ঠ রোধ করা যায়, বিরোধী কর্মীদের কি করে কেস দেওয়া যায়, সেই নিয়েই ভাবতে ব্যস্ত।

নওশাদ সিদ্দিকি এদিনের সভায় সায়নী ঘোষকে ইডির তলব নিয়েও মুখ খোলেন। বলেন, আইনের ঊর্ধ্বে কেউ নয়। সায়নী ঘোষ যদি চাকরি বিক্রি সঙ্গে যুক্ত থাকে, তাহলে তাঁর বিরুদ্ধেও তদন্ত হবে। আইনত ব্যবস্থা নেওয়া হবে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন তিনি যদি অনৈতিক কাজের সঙ্গে যুক্ত না থাকেন, তবে ছাড় পাবেন।

এদিন আইএসএফ ও বাম প্রার্থীদের সমর্থনে চণ্ডীতলার নবাবপুর অঞ্চলে প্রচার করেন নওশাদ সিদ্দিকি। প্রায় ৫০০ বাইক নিয়ে গ্রামের রাস্তায় রোড শো করেন। নওশাদ জানান, উৎসাহী মানুষরা ব্যাপকভাবে ভিড় করেছেন। মানুষ বুঝতে পারছে আমি তাদের হয়ে কথা বলছি।

আরও পড়ুন, WB Panchayat Election 2023: ভোটে বুথে থাকবে না বাহিনী? কমিশনের সিদ্ধান্ত ঘিরে ধোঁয়াশা, তুঙ্গে বিতর্ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.