এবছর স্বাধীনতা দিবসে কাশ্মীরে তিরঙ্গা উড়েছে, আগামী বছর পাক অধিকৃত কাশ্মীরে উড়বে: দিলীপ

এবছর কাশ্মীরের সর্বত্র উড়েছে ভারতের জাতীয় পতাকা। এবার শুধু পরের বছরের প্রতীক্ষা। আগামী ১৫ আগস্ট পাক অধিকৃত কাশ্মীরেও উড়বে তিরঙ্গা। 

Updated By: Aug 30, 2019, 07:46 PM IST
এবছর স্বাধীনতা দিবসে কাশ্মীরে তিরঙ্গা উড়েছে, আগামী বছর পাক অধিকৃত কাশ্মীরে উড়বে: দিলীপ

নিজস্ব প্রতিবেদন: সফল হয়েছে পূর্ণাঙ্গ ভারত গঠন। এবছর কাশ্মীরের সর্বত্র উড়েছে ভারতের জাতীয় পতাকা। এবার শুধু পরের বছরের প্রতীক্ষা। আগামী ১৫ আগস্ট পাক অধিকৃত কাশ্মীরেও উড়বে তিরঙ্গা। আজ মধ্য হাওড়ার সন্ধ্যাবাজারে এক জনসভায় এসে এমনই মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

 

পাশাপাশি রাজ্য পুলিশকেও এদিন একহাত নেন দিলীপ ঘোষ। তিনি বলেন, 'এ রাজ্যে পুলিশি ব্যবস্থা পুরোপুরি ভেঙে পড়েছে। পুলিশ আধিকারিকদের কোনও সম্মান নেই। উর্দি পরেই তারা দিদিকে প্রণাম করেন। কারণ এভাবেই তাদের প্রমোশন মেলে। তৃণমূল গুন্ডামি করছে এ রাজ্যে। কিন্তু এভাবে বিজেপিকে আটকানো যাবে না।' 

অন্যদিকে 'দিদিকে বলো'-র পালটা বিজেপির 'দাদাকে বলো' কর্মসূচিতে তৃণমূলের হমলা নিয়েও এদিন মুখ খোলেন দিলীপ। তৃণমূলকে নকল করার অভিযোগ উড়িয়ে তিনি বলেন, 'মুখ্যমন্ত্রী চা বানাচ্ছেন। এটা কার ব্র্যান্ড? আমাদেরই কপি করছে তৃণমূল। আমরাই লোকের ঘরে ঘরে যাওয়া শুরু করেছিলাম। তারপর তৃণমূলের দিদিকে বলো। তাও ফোনে। যেখানে অভিযোগ জানালেও কোনও লাভ হয় না।' 

৬ বছরে রেকর্ড পতন, এক ধাক্কায় ৫ শতাংশে নেমে এল জিডিপি বৃদ্ধির হার

অন্যদিকে, শুক্রবার সকালে কলকাতা লাগোয়া লেকটাউনে চায়ে পে চর্চায় দিলীপ ঘোষের উপরে হামলার প্রতিবাদে হাওড়া ময়দানের বঙ্গবাসীর সামনে রাস্তা অবরোধ করে বিজেপির যুব মোর্চার কর্মী ও সমর্থকেরা। রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রায় ২০ মিনিট বন্ধ করে দেওয়া হয় ময়দান সংলগ্ন গুরুত্বপূর্ণ রাস্তা।

Tags:
.