চেলা কাঠ দিয়ে চাষের ক্ষেতে তাড়া, 'মারতে চেয়েছিল BJP', অভিযোগ Sujata-র

আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা খাঁকে ঘিরে বিক্ষোভ। 

Updated By: Apr 6, 2021, 05:48 PM IST
চেলা কাঠ দিয়ে চাষের ক্ষেতে তাড়া, 'মারতে চেয়েছিল BJP', অভিযোগ Sujata-র

নিজস্ব প্রতিবেদন: আরামবাগে বিক্ষোভের মুখে পড়লেন তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। বাঁশ, চেলা কাঠ হাতে তাঁকে তাড়া করতে দেখা গেল গ্রামবাসীদের। সুজাতার অভিযোগ, ওই কেন্দ্রে বুথ দখল করেছিল বিজেপি। তিনি খবর পেয়ে সেখানে যান। তারপরই তাঁর উপরে হামলা করে বিজেপি কর্মীরা। তাঁর প্রাণনাশের চেষ্টা হয়েছে বলেও অভিযোগ সুজাতার। তাঁর দাবি, 'ঘটনাস্থলে পৌঁছতেই একে মেরে দে একে মেরে দে বলে তেড়ে আসে বিজেপি লোকেরা।' সুজাতার অভিযোগ করেছে বিজেপি। এই ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।     

আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা খাঁ জানতে পারেন, আরান্ডির মহল্লাপাড়ায় একটি বুথে তৃণমূলের লোকেদের ভোট দিতে দেওয়া হচ্ছে। সেখানে গেলে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন জনতা। সুজাতার অভিযোগ, তাঁকে অশ্রাব্য় গালিগালাজ করা হয়েছে। বিজেপি কর্মীরা বাঁশ, চেলা কাঠ নিয়ে তাঁকে তাড়া করে। মারধরও করা হয়েছে।

২৬৩ ও ২৬৩এ বুথে ভোট বয়কটের দাবি করেছেন সুজাতা। বলেন,'আমি খবর পেলাম ২৬৩ এ বুথ দখল করে রেখেছে বিজেপি। সংখ্যালঘু মা-বোনেদের রেপ করে খুন করব বলে হুমকি দিয়েছে। তপশিলি জাতি উপজাতিরা মানুষদের ভোট দিতে দেওয়া হয়নি। পুলিস বিজেপির হয়ে ভোট করাচ্ছে। এলোপাথাড়ি চেলা কাঠ দিয়ে মেরে আমরা মাথা ফুলিয়ে দিয়েছে।' 

আরও পড়ুন- West Bengal Election 2021: আমি জানি উচ্চারণে ত্রুটি থাকবে, বাংলা ভাষাকে সম্মান করি বলেই বলি: মোদী

.