West Bengal Election 2021: বর্ধমান উত্তর কেন্দ্রে সকাল সকাল মাথা ফাটল BJP এজেন্টের, অভিযুক্ত TMC

কেন্দ্রীয় বাহিনী বা পুলিসের দেখা মেলেনি বলে অভিযোগ বিজেপির (BJP)।

Updated By: Apr 17, 2021, 09:45 AM IST
West Bengal Election 2021: বর্ধমান উত্তর কেন্দ্রে সকাল সকাল মাথা ফাটল BJP এজেন্টের, অভিযুক্ত TMC

নিজস্ব প্রতিবেদন: পঞ্চম দফার ভোটের শুরুতেই উত্তেজনা ছড়াল  বর্ধমান উত্তর কেন্দ্রের সরাইটিকরির ভাসপাড়াতে। ভোট কেন্দ্রে যাওয়ার সময়ে বিজেপি এজেন্টের মাথা ফাটিয়ে দেয় ত়ণমূল আশ্রিত দুষ্কৃতীরা, অভিযোগ এমনটাই। মহিলাদের মারধর করা হয়েছে বলেও অভিযোগ। কেন্দ্রীয় বাহিনী বা পুলিসের দেখা মেলেনি বলে অভিযোগ তুলল বিজেপি।

কী অভিযোগ জানিয়েছে বিজেপি?

শনিবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ তাঁদের পোলিং এজেন্ট বুথে যাচ্ছিলেন। এমন সময়ে ৫০-৬০ জনের একটা দল এসে তাঁকে ঘিরে ধরে। এজেন্টকে ব্যাপক মারধর করা হয়। তাঁর মোবাইল ফোন কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ। এমনকি মহিলাদের শ্লীলতাহানি করা হয়, বলেও অভযোগ বিজেপির।

কী বলছেন আক্রান্ত? অভিযোগ, ঘটনা ঘটে যাওয়ার ঘণ্টা দুয়েক পরেও কেন্দ্রীয় বাহিনী বা পুলিস কোনও তরফেই কাউকে দেখতে পাওয়া যায় নি। ঘটনার পর সরাইটিকরির ভাসপাড়া এলাকাতে আতঙ্কের পরিবেশ, বলে জানিয়েছেন আক্রান্ত।

কতটা প্রভাব পড়ল সরাইটিকরির ভোটে? সূত্রের খবর, প্রার্থী ও কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতেও এজেন্টরা বুথে ঢুকতে ভয় পাচ্ছেন। এদিকে এই সরাইটিকরি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে ৭ টা বুথ। পোলিং স্টেশনের বিতরেই দুজন ভোটারদের গাইড করছেন। তাঁরা নির্বাচন কমিশনের কর্মী নন।তাঁদের একজনের কাছে জল বয়ে নিয়ে যাওয়ার অনুমতির কাগজ রয়েছে, আরেকজন স্বতঃপ্রবৃত্ত হয়েই সাহায্য করছেন বলে জানিয়েছেন Zee ২৪ ঘণ্টার প্রতিনিধিকে।

.আরও পড়ুন- West Bengal Election 2021: Mamata-র ফোনালাপের অডিয়ো ফাঁস করে এবার কমিশনে যাচ্ছে BJP

.