West Bengal Election 2021: টিটাগড়ে BJP কর্মীকে লক্ষ্য করে গুলি, গেরুয়া শিবিরের অভিযোগ অস্বীকার TMC-র

টিটাগড় বাজারে ভরসন্ধেয় গুলি। আহত হলেন এক ব্যবসায়ী। তিনি সক্রিয় বিজেপি কর্মী বলে এলাকায় পরিচিত। ঘটনায় তৃণমূলকে কাঠগড়ায় তুলেছেন বারাকপুরের বিজেপি প্রার্থী। অস্বীকার করেছে তৃণমূল।     

Updated By: Mar 25, 2021, 12:17 AM IST
West Bengal Election 2021: টিটাগড়ে BJP কর্মীকে লক্ষ্য করে গুলি, গেরুয়া শিবিরের অভিযোগ অস্বীকার TMC-র
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: টিটাগড় বাজারে ভরসন্ধেয় গুলি। আহত হলেন এক ব্যবসায়ী। তিনি সক্রিয় বিজেপি কর্মী বলে এলাকায় পরিচিত। ঘটনায় তৃণমূলকে কাঠগড়ায় তুলেছেন বারাকপুরের বিজেপি প্রার্থী। অস্বীকার করেছে তৃণমূল।     

টিটাগর বউ বাজারের বাসিন্দা ওয়াই মধু রাও নিজের দর্জির দোকান খুলেছিলেন। বয়স ৫৪-র কাছাকাছি। প্রতিদিনের মতো বুধবার সন্ধেয় দোকান খুলেছিলেন। আচমকা ১০-১২ জন বাইকে এসে ৫ রাউন্ড গুলি চালায়। একটি গুলি তাঁর মধু রাওয়ের বুকে লাগে। স্থানীয় হাসপাতালে নিয়ে যান বাসিন্দারা। পরে তাঁকে স্থানান্তর করা হয় কলকাতার বেসরকারি হাসপাতালে।  

জানা গিয়েছে, মধু রাও আগে তৃণমূল করতেন। এখন বিজেপির সক্রিয় কর্মী। এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছেন বারাকপুরে বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লা। এ দিন তিনি অভিযোগ করেছেন,তৃণমূলের প্রার্থী রাজ চক্রবর্তীর মিছিল থেকে কয়েকজন তাঁর উপরে চড়াও হয়। সেই সময় বিষয়টি মিটে যায়। ওই মিছিল শেষ হওয়ার পর তৃণমূলের দুষ্কৃতীরা মধু রাওয়ের উপরে হামলা চালায়। বিজেপির অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। দাবি করেছে, তাদের কেউ জড়িত নেই। 

আরও পড়ুন- West Bengal Election 2021: রাজ্যের নিরাপত্তা উপদেষ্টার পদ থেকে অপসারিত Surajit Kar Purkayastha

.