West Bengal Election 2021: প্রার্থী-বিক্ষোভে ফের ভাঙন তৃণমূলে, উত্তর দিনাজপুরে দল ছাড়লেন দু'বারের বিধায়ক

ষষ্ঠ দফায় ভোট উত্তর দিনাজপুরে। 

Updated By: Apr 8, 2021, 12:14 AM IST
West Bengal Election 2021: প্রার্থী-বিক্ষোভে ফের ভাঙন তৃণমূলে, উত্তর দিনাজপুরে দল ছাড়লেন  দু'বারের বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: এবার টিকিট না পাওয়ায় ক্ষোভ ছিল। দল ছাড়লেন জেলা তৃণমূলের চেয়ারম্যান, ইটাহারের বিদায়ী বিধায়ক অমল আচার্য। রায়গঞ্জে সাংসদ তথা কেন্দ্রীয়  দেবশ্রী চৌধুরীর হাত থেকে বিজেপির পতাকা নিলেন তিনি। গেরুয়া শিবিরে যোগ দিলেন শাসকদলের ব্লক সভাপতি ও কর্মীদের একাংশও। উত্তর দিনাজপুর বড়সড় ভাঙন ধরল ঘাসফুল শিবিরে। 

২০১৬০-র পর ২০২১-র বিধানসভা ভোটেও ইটাহার কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে বিধায়ক নির্বাচিত হন অমল আচার্য। কিন্তু একুশের ভোটে 'শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ'এই বিধায়ককে আর প্রার্থী করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। এই কেন্দ্রে টিকিট পেয়েছেন জেলাপরিষদের কৃষি কর্মাধ্যক্ষ মুশারফ হোসেন। আর তাতেই বেজায় চটেছেন অমল আচার্য। ক্ষোভ এতটাই যে, প্রার্থী তালিকা ঘোষণার পর থেকে দলের নেতৃত্বের সঙ্গে তিনি কার্যত যোগাযোগ বিচ্ছিন্ন কর দেন বলে খবর। তাহলে এবার বিজেপিতে যোগ দেবেন? জল্পনা অবসান ঘটল এদিন।

আরও পড়ুন: West Bengal Election 2021: মাথা ফাটল TMC প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লার, ISF-BJP বিরুদ্ধে অভিযোগ

যদিও  ইটাহারে দু'বার বিধায়ক দলবদলকে গুরত্ব নিতে নারাজ তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। তাঁর দাবি, ভোটের মুখে অমল আচার্য দল ছাড়লেও কোনও প্রভাব পড়বে না। বিষয়টি রিপোর্ট আকারে রাজ্য নেতৃত্বকে জানানো হবে।  প্রসঙ্গত, দিন কয়েক রায়গঞ্জ মনোনয়ন জমা দেওয়ার পর কানাইয়ালাল নিজেই দলবদলের সম্ভাবনা উস্কে দিয়েছিলেন। বলেছিলেন, 'যদি পরিস্থিতি আসে, তাহলে আবার রায়গঞ্জবাসীর সঙ্গে কথা সিদ্ধান্ত নেব'।