WB Panchayat Election 2023: মাত্র ২ ভোটে পরাজয়, ফল ঘোষণার পরেই নিঁখোজ বিজেপি প্রার্থীর স্বামী...

West Bengal Panchayat Election 2023 Results: ফলাফল বের হওয়ার পর তাঁর স্বামী সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। তারপর থেকে স্বামীর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। এমনটাই অভিযোগ করেন বীরভূমের বিজেপি প্রার্থী বন্দনা বাগদি। পাশাপাশি বীরভূমের রামপুরহাট ১ ব্লকের আয়াস গ্রাম পঞ্চায়েতের বেলে বাড়ি গ্রামে তৃণমুল কংগ্রেসের প্রার্থী হেরে যাওয়ায় গ্রামের পানীয় জলের জল ভেঙে দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

Updated By: Jul 12, 2023, 02:02 PM IST
WB Panchayat Election 2023: মাত্র ২ ভোটে পরাজয়, ফল ঘোষণার পরেই নিঁখোজ বিজেপি প্রার্থীর স্বামী...

West Bengal Panchayat Election 2023 Results, TMC, BJP, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা জুড়ে সবুজ ঝড়। এরই মাঝে বাংলার নানা জেলা থেকে উঠে আসছে একের পর এক ভোট পরবর্তী অশান্তির খবর। বীরভূমের ময়ুরেশ্বর ১ ব্লকের দক্ষিণগ্রাম গ্রাম পঞ্চায়েতের কুসুমি গ্রামে ভোট গণনার পর থেকেই নিখোঁজ বিজেপি প্রার্থীর স্বামী। স্বামীর নিখোঁজের বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন বিজেপি প্রার্থীর ছেলে। নিখোঁজের নাম প্রভাকর প্রার্থী। তাঁর স্ত্রী দক্ষিণগ্রাম গ্রাম পঞ্চায়েতের কুসুমী সংসদের বিজেপির প্রার্থী। ব্যালট পেপার লুটের কারনে এই বুথে পুনঃনির্বাচন হয়েছিল। গতকাল গননার পর ২ টি ভোটে পরাজিত হন বিজেপির প্রার্থী বন্দনা বাগদি। ফলাফল বের হওয়ার পর তাঁর স্বামী সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। তারপর থেকে স্বামীর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। বুধবার সকালে বিষয়টি জানিয়ে মল্লারপুর থানায় স্বামীর নিখোঁজের অভিযোগ জানান বিজেপি প্রার্থী বন্দনা বাগদির ছেলে ননীগোপাল বাগদি।

আরও পড়ুন- West Bengal Panchayat Election 2023 Results Live Updates: রায়গঞ্জে গণনা কেন্দ্রে বিডিও-র ওপর চড়াও বিজেপি সাসংদ, হাসপাতালে আধিকারিক

পাশাপাশি বীরভূমের রামপুরহাট ১ ব্লকের আয়াস গ্রাম পঞ্চায়েতের বেলে বাড়ি গ্রামে তৃণমুল কংগ্রেসের প্রার্থী হেরে যাওয়ায় গ্রামের পানীয় জলের জল ভেঙে দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। এলাকার বিজেপি প্রার্থীর স্বামীদের অভিযোগ বেলেবাড়ি সংসদের দুটি আসনেই বিজেপির প্রার্থীরা জয়ী হয়েছেন। সেই আক্রোশে গ্রামের টিউবয়েল ভেঙে দেওয়া হয়েছে। পাশাপাশি সব মার্শিবলের ইলেকট্রিক তারের সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এদিকে সকাল থেকে পানীয় জল না পেয়ে সমস্যায় পড়েছেন গ্রামবাসীরা।

অন্যদিকে উত্তর ২৪ পরগনার বাগদার এক নম্বর জেলা পরিষদের আসনে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী দিপালী বিশ্বাস কিন্তু তাঁকে উইনার স্লিপ দেওয়া হচ্ছে না এমনই অভিযোগ তুলে রাতভর গণনা কেন্দ্রে বসেছিল বিজেপি কর্মী সমর্থকরা। বুধবার সকালে বাগদার বিডিও সমস্ত দলের জেলা পরিষদের প্রার্থীদের প্রাপ্ত ভোট ঘোষণা করেন। তাতে দেখা যায় তৃণমূল প্রার্থী শম্পা অধিকারী এগিয়ে রয়েছে। যা শুনে ঘটনা কেন্দ্রের মধ্যে খুব দেখাতে শুরু করেন বিজেপি কর্মী সমর্থকেরা। উত্তেজনার সৃষ্টি হয়। সেখান থেকে পুলিশ তাদের হটিয়ে দিলে বনগাঁ বাগদা সড়কের হেলেঞ্চায় রাস্তা অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকেরা। ঘটনাস্থলে পৌঁছেছেন শান্তনু ঠাকুর।

আরও পড়ুন-WB Panchayat Election 2023: গণনার পরেই মারধর-ঘরবাড়ি ভাংচুরের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

অশান্তির খবর এসেছে নদীয়া থেকেও। আসাননগর ভীমপুর এবং পোড়াগাছা তিনটি পঞ্চায়েত বিজেপির দখলে যাওয়াই শুরু হয় গন্ডগোল। বিজেপি জয়ী পাঁচজন প্রার্থী বাড়ি ফেরার সময় তৃণমূলের কর্মীরা মারধর করে বলে অভিযোগ, আহতদের চিকিৎসা চলছে হাসপাতালে। তৃণমূল কর্মীরা বিজেপি কর্মীদের মারধর করে বলে অভিযোগ, কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে তিন জনকে।  তাঁদেরকে হসপিটালে দেখতে যান বিজেপি মুখপাত্র রাজশ্রী রায়।

বাঁকুড়ার শালতোড়ার বিধায়ক চন্দনা বাউরীর গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। মঙ্গলবার শালতোড়ার নেতাজি সেন্টেনারি কলেজে গণনার সময় বিজেপি শিবিরের পাশে নিজের গাড়ি দাঁড় করিয়ে শিবিরে বসেছিলেন বিধায়ক চন্দনা বাউরী। সেই সময় আচমকাই বেশ কিছু দুষ্কৃতী বিজেপির শিবির লক্ষ করে ব্যাপক পাথর বৃষ্টি শুরু করে। দুস্কৃতীদের ছোঁড়া পাথরে আহত হন শিবিরের বেশ কয়েকজন বিজেপি কর্মী। ভাংচুর করা হয় চন্দনা বাউরীর গাড়ি সহ বিজেপি কর্মীদের একাধিক গাড়ি। অভিযোগ তৃনমূল কর্মীরা পরিকল্পিত ভাবেই বিজেপি শিবিরের উপর এই হামলা চালিয়েছে।

আরও পড়ুন- WB Panchayat Election 2023: জলপাইগুড়ি জেলা পরিষদ ও পঞ্চায়েত সমিতিতে সবুজ ঝড়

গননার দিন বাঁকুড়ার শালতোড়ায় বিজেপি বিধায়ক চন্দনা বাউরী ও বিজেপি কর্মীদের উপর হামলার ঘটনার প্রতিবাদে রাস্তায় নামল বিজেপি। মঙ্গলবার বিকালে বাঁকুড়ার মাচানতলায় রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভে সামিল হন বিজেপি কর্মীরা। বিক্ষোভকারী বিজেপি কর্মীদের দাবী বাঁকুড়া জেলার বিভিন্ন গননা কেন্দ্রে এদিন সাত সকালেই মারধর করে বিজেপির কাউন্টিং এজেন্টদের তাড়িয়ে দিয়েছে রাজ্যের শাসক দল। একের পর এক গ্রাম পঞ্চায়েত আসন জিততেই বাঁকুড়া জেলার বিভিন্ন জায়গায় উড়তে শুরু করল সবুজ আবির। একের পর এক গ্রাম পঞ্চায়েত আসনে জয়ের খবর আসতেই তৃনমূল শিবিরে থাকা কর্মীরা উদযাপন শুরু করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.