রাজ্যজুড়ে শুষ্ক আবহাওয়া, মেঘলা আকাশেও শীতের আমেজ বাংলায়

 আগামী ২৪ ঘন্টা কলকাতার ক্ষেত্রে মূলত মেঘলা আকাশ থাকবে.   আর সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৮ ডিগ্রি সেলসিয়াস .  আর সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৮ ডিগ্রি সেলসিয়াস.   গত ২৪ ঘন্টায় কলকাতা তাপমাত্রা হয়েছে ২৯ ডিগ্রি সেলসিয়াস.   যেটা স্বাভাবিক থেকে কম ১ ডিগ্রি.   কম আর সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৮  ডিগ্রি সেলসিয়াস স্বাভাবিক দিয়ে এক ডিগ্রি কম.    পশ্চিমবাংলার উপরে সেই রকম কোন সিস্টেম নেই আগামী পাঁচ দিন.   পশ্চিমবাংলা কোন জেলাতেই বৃষ্টির কোন সম্ভাবনা নেই মূলত শুষ্ক ওয়েদার থাকবে.  উত্তরবঙ্গের ক্ষেত্রে বৃষ্টির কোন সম্ভাবনা নেই আগামী পাঁচ দিন.  কোন সতর্কবার্তা নেই কোন জেলার জন্যই.  নট স্টিলভ হাওয়া  পশ্চিমবঙ্গের আমাদের রাজ্যে প্রবেশ করছে তার জন্য আমরা ঠাণ্ডার একটা প্রভাব আমরা হাওয়া প্রভাবটা দেখতে পাচ্ছি .   

Updated By: Nov 19, 2022, 03:19 PM IST
রাজ্যজুড়ে শুষ্ক আবহাওয়া, মেঘলা আকাশেও শীতের আমেজ বাংলায়
প্রতীকী ছবি

সন্দীপ প্রামাণিক: আগামী ২৪ ঘন্টা কলকাতার ক্ষেত্রে মূলত মেঘলা আকাশ থাকবে। এমনই খবর পাওয়া গিয়েছে হাওয়া অফিস সূত্রে। শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৮ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৮ ডিগ্রি সেলসিয়াস। গত ২৪ ঘন্টায় কলকাতা তাপমাত্রা রয়েছে ২৯ ডিগ্রি সেলসিয়াস।অন্যদিকে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৮ ডিগ্রি সেলসিয়াস, স্বাভাবিক দিয়ে এক ডিগ্রি কম। আগামী ৫ দিন পশ্চিমবাংলার তাপমাত্রায় শীতের আমেজ ব্যতীত আর কোনও পরিবর্তন দেখা যাবে না। কোন জেলাতেই বৃষ্টির কোন সম্ভাবনা নেই। মূলত শুষ্ক আবহাওয়াই থাকবে। 

উত্তরবঙ্গের ক্ষেত্রে বৃষ্টির কোন সম্ভাবনা নেই আগামী পাঁচ দিন। কোন জেলায় কোনও সতর্কবার্তা নেই। আবহাওয়াবিদ উমাকান্ত সাহা বলেন, নট স্টিলভ হাওয়া আমাদের রাজ্যে প্রবেশ করছে। সে কারণেই ঠাণ্ডার একটা প্রভাব আবহাওয়ায় থাকবে।   

আরও পড়ুন, Baruipur Murder: অস্ত্রোপচারের সরঞ্জামেই খণ্ডবিখণ্ড দেহ! প্রাক্তন নৌসেনা আধিকারিকের খুনে ঘনীভূত রহস্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.