ক্যানিংয়ে সালিশিসভায় কেটে নেওয়া হল বিধবার চুল, জোর করে দেওয়া হল বিয়ে

ওই নিগৃহিতা মহিলা অভিযোগ করেছেন,প্রতিবেশীদের কাছ থেকে বহুবার তাকে কুপ্রস্তাব দেওয়া হচ্ছিল। তবে তাতে সাড়া না দেওয়ায় গ্রাম থেকে তাকে উচ্ছেদের হুমকিও দেওয়া হয়

Updated By: Jul 31, 2021, 06:07 PM IST
ক্যানিংয়ে সালিশিসভায় কেটে নেওয়া হল বিধবার চুল, জোর করে দেওয়া হল বিয়ে

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গের পর এবার ক্যানিংয়ে নীতি পুলিসের নিদান। অবৈধ সম্পর্ক রাখার অভিযোগে মারধর করে কেটে নেওয়া হল  এক বিধবা মহিলার চুল। শুধু তাই নয়, এলাকার এক যুবকের সঙ্গে জোর করে বিয়েও দিয়ে দেওয়া হল ওই মহিলার।

আরও পড়ুন-মর্নিং ওয়াকে বেরিয়ে আর ফিরল না দ্বাদশ শ্রেণির ছাত্র, তোলপাড় ভদ্রেশ্বরের তারকেশ্বর পল্লি 

চাঞ্চল্যকর ওই ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের ডাবুতে। অভিযোগ, মারধরের পর ওই যুবক ও মহিলাকে গ্রামছাড়া করার জন্য মুচলেখা লিখিয়ে নেওয়া হয়।

এদিকে, ওই ঘটনার খবর জি ২৪ ঘণ্টায় প্রচারিত হতেই এসডিপিও-র নেতৃত্বে অভিযুক্তদের ধরতে ঘর ঘর তল্লাশি শুরু করেছে পুলিস।

আরও পড়ুন-ভুয়ো IPS রাজর্ষির দেহরক্ষীর বাড়িতে তল্লাশি, উদ্ধার কয়েক রাউন্ড গুলি

ওই নিগৃহিতা মহিলা অভিযোগ করেছেন, স্বামীর মৃত্যুর পর ২ সন্তানকে নিয়ে অত্যন্ত কষ্টে তাদের দিন কাটছিল। প্রতিবেশীদের কাছ থেকে বহুবার তাকে কুপ্রস্তাব দেওয়া হচ্ছিল। তবে তাতে সাড়া না দেওয়ায় গ্রাম থেকে তাকে উচ্ছেদের হুমকিও দেওয়া হয়। গ্রামেরই এক যুবক ওই মহিলাকে আর্থিক সাহায্য করেন। তার পরেই ওই যুবকের সঙ্গে তার এক অবৈধ সম্পর্কের রটনা তৈরি করা হয়। তারপর সালিশি সভা বসিয়ে ওই যুবকের সঙ্গে তার বিয়ে দিয়ে দেওয়া হয়। দেওয়া হয় গ্রাম ছাড়ার নিদান।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)