Malbazar: সোনালি চা-বাগানে রুপোলি রেখা! বন্ধ বাগান খোলা নিয়ে আলোচনার আশ্বাস...

Malbazar: রাজ্য সরকারের তরফ থেকে মাল ব্লকের বন্ধ সোনালি চা-বাগান আবার চালু করার চেষ্টা চলছে। আগামী ২৯ জানুয়ারি আবারও এ বিষয়ে বৈঠক হতে যাচ্ছে।

Updated By: Jan 25, 2024, 12:20 PM IST
Malbazar: সোনালি চা-বাগানে রুপোলি রেখা! বন্ধ বাগান খোলা নিয়ে আলোচনার আশ্বাস...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজ্য সরকারের তরফ থেকে মাল ব্লকের বন্ধ সোনালি চা-বাগান আবার চালু করার চেষ্টা চলছে। আগামী ২৯ জানুয়ারি  আবারও এ বিষয়ে বৈঠক হতে যাচ্ছে। সোনালি চা-বাগানে কম্বল বিতরণ করতে আসা মাল ব্লকের বাগরাকোট গ্রাম পঞ্চায়েতের তৃণমূল অঞ্চল সভাপতি রাজেশ ছেত্রী এ কথা জানান।

আরও পড়ুন: Hooghly: হাঁস 'খুন'! ময়না তদন্তের জন্য কলকাতায় পাঠানো হল ইতির পোষ্য...

এদিন বাগরাকোট গ্রাম পঞ্চায়েত সোনালি চা-বাগানের ৩৫০ জন শ্রমিককে শীত থেকে মুক্তি দেওয়ার লক্ষ্যে কম্বল দেওয়া হল। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগরাকোট গ্রাম পঞ্চায়েত প্রধান পুনম লোহার, অঞ্চল  সভাপতি রাজেশ ছেত্রী, জলপাইগুড়ি জেলা পরিষদের শিশু ও মহিলা কল্যাণ সমিতির কর্মদক্ষ সেলিনা ছেত্রী, শ্রমিক নেতা পুরান লোহার, বাবুলাল ওরাওঁ, সমাজসেবক সুশীল মাঞ্জি-সহ বিশিষ্ট ব্যক্তিরা।

আরও পড়ুন: Ram Lalla Daily Routine: কখন ঘুম থেকে ওঠেন? কী খান ব্রেকফাস্টে? জেনে নিন, রামলালার ডেইলি রুটিন...

তৃণমূল যুব নেতা রাজেশ ছেত্রী বলেন, আমরা চা-শ্রমিকদের সঙ্গে আছি। বর্তমানে চা-বাগান বন্ধের কারণে  ক্ষতির সম্মুখীন হচ্ছে শ্রমিকেরা। গত মাসে মালবাজারের বিডিও-র মাধ্যমে চা-শ্রমিকদের রেশন দেওয়া হয়েছিল। আবার শ্রমিকরা রেশন পাবেন। এবং সরকার চা-বাগান খোলার ব্যাপারে খুবই আন্তরিক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.