Extra Marital Affairs: স্বামীকে বিষ খাইয়ে 'খুন' স্ত্রীর, ধুন্ধুমারকাণ্ড চুঁচুড়ায়

আটক মৃতের শ্বশুর-শাশুড়ি।

Updated By: Feb 23, 2022, 08:22 PM IST
Extra Marital Affairs: স্বামীকে বিষ খাইয়ে 'খুন' স্ত্রীর, ধুন্ধুমারকাণ্ড চুঁচুড়ায়

নিজস্ব প্রতিবেদন: বিবাহ-বহির্ভূত সম্পর্কের (Extra Marital Affairs) জের? স্বামীকে বিষ খাইয়ে 'খুন' করল স্ত্রী।  মৃতের শ্বশুরবাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। শ্বশুর ও শাশুড়িকে আটক করেছে পুলিস। ধুন্ধুমারকাণ্ড হুগলির চুঁচুড়ায় (Chinsurah in Hooghly)।

জানা গিয়েছে, মৃতের নাম সুশান্ত মিস্ত্রি। বাড়ি, চুঁচুড়ার রবীন্দ্রনগরের পশ্চিম পাড়ায়। কুড়ি বছর আগে বিয়ে করেছিলেন তিনি। স্ত্রী সাথী ও দুই মেয়ে নিয়ে থাকতেন শ্বশুরবাড়ির পাশেই। রবিবার আচমকাই শারীরিক অবস্থার অবনতি হয় সুশান্তের। প্রথমে তাঁকে ভর্তি করা হয় চুঁচুড়া হাসপাতালে। পরে স্থানান্তরিত নিয়ে যাওয়া হয় কলকাতা আরজি কর হাসপাতালে। এদিন বিকেলে আরজি করেই মারা যান সুশান্ত মিস্ত্রি।

আরও পড়ুন: Fraud: অজান্তেই প্রতারকদের 'ফাঁদে' পড়ে গ্রেফতার ২, আতঙ্কে থানায় গ্রামবাসীরা

চুঁচুড়ায় যখন মৃত্যুসংবাদ  পৌঁছয়, তখন পরিস্থিতি কার্যত অগ্নিগর্ভ হয়ে ওঠে। মৃতের শ্বশুরবাড়ি ঘেরাও করেন স্থানীয় বাসিন্দারা। শুরু হয় তুমুল বিক্ষোভ। কেন? বিক্ষোভকারীদের দাবি, এক যুবকের সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সুশান্তের স্ত্রী সাথী। তা নিয়ে বাড়িতে অশান্তি লেগেই থাকত। এমনকী, সপ্তাহখানেক আগে নাকি স্বামীকে রীতিমতো মারধর করেন তিনি। এরপর বুধবার সুশান্তকে বিষ খাইয়ে বাড়িতে তালা দিয়ে করে চলে যান!

আরও পড়ুন: Purba Medinipur: 'দেখ কেমন লাগছে?' ক্লাসরুমে জোর করে ছাত্রীর ওড়না খুলে 'হেনস্থা' শিক্ষকের

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। স্রেফ যথাযথ তদন্তের আশ্বাসই নয়, মৃতের শ্বশুর ও শ্বাশুড়িকে আটকও করা হয়েছে। স্ত্রী এখন কলকাতায় বলে জানা গিয়েছে। শ্বশুর দেপাল কুলু জানিয়েছেন, 'জামাই মদ্যপ অবস্থায় বাড়ি ফিরলে মেয়ের সঙ্গে অশান্তি হত। মেয়ের কারও সঙ্গে সম্পর্ক ছিল না বলে জানি না। জানলে প্রশ্রয় দিতাম না'। কীভাবে মৃত্যু? তাঁর দাবি, 'জামাই বিষ খেয়েছিল। বাড়িতে জানায়নি। কয়েকদিন পর যখন জানতে পারি, তখন হাসপাতালে ভর্তি করি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.