মধ্যযুগীয় বর্বরতা! গোয়ালতোড়ে মায়ের মৃত্যুর পর মেয়েকে ডাইনি অপবাদে 'মারধর'

হাসপাতালে ভর্তি আক্রান্ত মহিলা।

Updated By: Jun 23, 2021, 10:30 AM IST
মধ্যযুগীয় বর্বরতা! গোয়ালতোড়ে মায়ের মৃত্যুর পর মেয়েকে ডাইনি অপবাদে 'মারধর'

নিজস্ব প্রতিবেদন: মধ্যযুগীয় বর্বরতা! মায়ের মৃত্যুর পর ডাইনি অপবাদে মেয়েকে বেধড়ক করলেন গ্রামবাসীরা! বাড়িতেও ভাঙচুর ও লুটপাঠের অভিযোগ। আক্রান্ত মহিলা ভর্তি হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে।

জানা গিয়েছে, আক্রান্ত মহিলার নাম দুর্গামণি টুডু। বাড়ি, গোয়ালতোড়ের মালবান্ধি গ্রামে। খুব বেশিদিন হয়নি। মাসখানেক আগে মা-কে হারিয়েছেন তিনি। ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ওই বৃদ্ধা। তারপর থেকে ডাইনি অপবাদ দিয়ে গ্রামের মাতব্বররা দুর্গামণিকে রীতিমতো হুমকি দিত বলে অভিযোগ।

আরও পড়ুন: হাওড়ায় প্রেমিককে ব্লেড দিয়ে আঘাত, গ্রেফতার প্রেমিকার দাদা

তারপর? মঙ্গলবার দুপুরে গ্রামের কল থেকে জল আনতে যান দুর্গামণি। তখন জানগুরু নিদানে তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনার পর বেশ কিছুক্ষণ কলের সামনেই অচৈতন্য অবস্থা পড়েছিলেন ওই মহিলা। শেষপর্যন্ত পরিবারের লোকেরা উদ্ধার করে দুর্গামণিকে প্রথমে নিয়ে যান গ্রামীণ হাসপাতালে। প্রাথমিক চিকিত্‍সার পর রোগীকে স্থানান্তরিত করা হয় বিষ্ণুপুর হাসপাতালে। এখন সেখানেই চিকিত্‍সা চলছে আক্রান্তের।

আরও পড়ুন: Staff Special ট্রেনে উঠতে না দেওয়ায় সোনারপুরে অবরোধ নিত্য যাত্রীদের

এদিকে এই ঘটনার পর গোয়ালতোড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা। স্রেফ ডাইনি অপবাদের মারধর? নাকি অন্য কোনও কারণ আছে? খতিয়ে দেখছে পুলিস। কারণ, বাড়িতে ভাঙচুর ও লুটপাঠের অভিযোগ দায়ের করা হয়েছে।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)