Malda Suicide: সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট! স্বামীর কীর্তিতে আত্মঘাতী স্ত্রী

মাত্র পাঁচ আগে ভালোবেসে বিয়ে করেছিলেন বছর আঠেরোর ওই তরুণী। থানায় অভিযোগ দায়ের করেছেন বাপের বাড়ির লোকেরা। অভিযুক্ত স্বামী পলাতক।

Updated By: Oct 11, 2022, 10:03 PM IST
Malda Suicide: সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট! স্বামীর কীর্তিতে আত্মঘাতী স্ত্রী

রণজয় সিংহ: ভালোবেসে বিয়ে করেছিলেন। শেষে স্বামীই কিনা সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট করে দিলেন! কেন? অপমানে আত্মহত্যা করলেন গৃহবধূ। অভিযুক্ত পলাতক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মালদহের সুজাপুরে। 

জানা গিয়েছে, মৃতের নাম হুসনারা বিবি। বয়স মাত্র ১৮ বছর। হুসনারা বাপের বাড়ি সুজাপুরের গয়েশবাড়ি বিশ্বাস পাড়া এলাকায়। সুজাপুরেরই স্কুল পাড়ার বাসিন্দা আক্তার শেখের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। মাস পাঁচেক আগে বিয়েও করছিলেন তাঁরা। কিন্তু দাম্পত্য জীবন সুখের হয়নি। 

আক্তার শেখ পেশায় প্লাস্টিক ব্যবসায়ী। ১০ দিন আগে কাজের সুবাদে শিলিগুড়িতে যায় সে। মৃতের বাপের লোকেদের অভিযোগ, বিয়ের পর বদলে গিয়েছিল আক্তার। স্ত্রীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার করত সে। শুধু তাই নয়, শিলিগুড়ি বসেই নাকি স্ত্রীর অশ্লীল ছবিও পোস্ট করে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়! আর তাতেই অপমানিত বোধ করেন হুসনারা। এদিন সকালে কীটনাশক খান তিনি। হাসপাতাল নিয়ে গেলে, ওই গৃহবধূকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃতদেহটি উদ্ধার ইতিমধ্য়েই ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। আক্তার শেখের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতার বাপের বাড়ির লোকেরা।

আরও পড়ুন: Malbazar Cheeta: দরজা খুলতেই হাড়হিম, কাঠের সিঁড়ি বেয়ে সোজা দোতলায় উঠে এসেছে চিতাবাঘ

এর আগে, উত্তর ২৪ পরগনার মিনাঁখায় প্রেমিকের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্টের অভিযোগ ওঠেছিল। অপমানে আত্মহত্যা করেছিলেন এক কলেজ ছাত্রী। তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি। প্রেমিক বিবাহিত। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীর সঙ্গে একাধিক সহবাস করে সে। কিন্তু শেষপর্যন্ত বিয়ে করতে রাজি হয়নি। শুধু তাই নয়, গেস্ট হাউসে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণের পর ওই তরুণীর আপত্তির ছবি পোস্ট করে দেয় সোশ্যাল মিডিয়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.