Katwa Doctor Assault: ব্লাউজ বদল করতে গিয়ে ধুন্ধুমার, মহিলা চিকিত্সককে বেধড়ক মারধর দোকানে

Katwa Doctor Assault: দোকান মালিক শ্যামল বৈরাগ্য  পুরো ঘটনাটি স্বীকার করে বলেন যে খুব দু:খজনক। আমি এই  ঘটনায় ক্ষমাপ্রার্থী এবং দুঃখিত

Updated By: Sep 26, 2024, 11:17 AM IST
Katwa Doctor Assault: ব্লাউজ বদল করতে গিয়ে ধুন্ধুমার, মহিলা চিকিত্সককে বেধড়ক মারধর দোকানে

সন্দীপ ঘোষ চৌধুরী: শাড়ির দোকানে আক্রান্ত মহিলা চিকিৎসক। কয়েকটা ব্লাউজ পাল্টাতে গেলে চিকিৎসককে মারধর করে আঙুল ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। দোকানের মালিকের স্ত্রীর বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের হয়েছে কাটোয়া থানায়। নিগৃহীত  চিকিৎসক মাথায় ও আঙুলে চোট নিয়ে  কাটোয়া মহকুমা হাসপাতালে ভরতি হয়েছেন। শাড়ির দোকানের মালিক ঘটনার কথা স্বীকার করে ক্ষমা চাইছেন।

আরও পড়ুন-বাংলাদেশিদের উল্টো করে টাঙাব, শাহি মন্তব্যের পাল্টা ওপারের

দুদিন আগে কাটোয়া শহরের স্টেশন রোডের একটি শাড়ির দোকানে পোশাক কিনতে গিয়েছিলেন কাটোয়া মহাকুমা হাসপাতালের চিকিৎসক সোফিয়া তাখেলা লাম্বাম।  চিকিৎসক সেদিন  কয়েকটি  শাড়ি ও ব্লাউজ কিনেছিলেন। বুধবার বিকেলে দুটি ব্লাউজ অপছন্দের কারণে পাল্টাতে দোকানে গেলে চিকিৎসকের সঙ্গে দুর্ব্যবহার ও মারধর করা হয় বলে অভিযোগ।

অভিযোগ দোকান মালিকের স্ত্রী নয়নমনি বৈরাগ্য চিকিৎসককে গালিগালাজ করেন ও মারতে শুরু করেন। চিকিত্সকের একটি আঙ্গুলও ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে। চিকিসকের পরিবারের লোকেরা খবর পেয়ে আহত চিকিৎসককে কাটোয়া মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। চিকিৎসকের স্বামী কাটোয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। দোকান মালিক শ্যামল বৈরাগ্য  পুরো ঘটনাটি স্বীকার করে বলেন যে খুব দু:খজনক। আমি এই  ঘটনায় ক্ষমাপ্রার্থী এবং দুঃখিত।

আহত চিকিত্সক বলেন, ব্লাউজ বদল করতে এসে আমি তা পছন্দ করছিলেন। হঠাত্ করে দোকানদারের স্ত্রী এসে চিত্কার শুরু করেন। বলেন, আপনি সব নষ্ট করে দিয়েছেন। আমি যত বোঝাই যে কিছু নষ্ট করিনি উনি ততই চিত্কার শুরু করেন। আমাকে দোকান থেকে বেরিয়ে যেতে বলেন। কোনও বদল হবে না বলে জানিয়েদেন। আমার জিনিসপত্র ছুড়ে ফেলে দেন। তার পরেই উনি আমার মাথায় আঘাত করেন, চশমা ভেঙে দেন। আমার আঙুল মটকে দেয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.