বিশাল আকৃতির মুরগির ডিমকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়, দেখুন ভিডিও

বিশাল আকৃতির মুরগির ডিমকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ থানার নয়াপাড়া এলাকায়। শনিবার সকাল বেলায় সুজাতা দাস নামে এক স্থানীয়ের পোল্ট্রি ফার্মে মুরগির ডিম সংগ্রহ করতে যান

Updated By: Dec 1, 2018, 08:10 PM IST
বিশাল আকৃতির মুরগির ডিমকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়, দেখুন ভিডিও
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ঘোড়ার নয়, উটপাখিরও নয়। একদম মুরগির পোল্ট্রিফার্মে থেকে উদ্ধার করা হয়েছে বিশাল আকৃতি ডিম। এত বড় ডিম দেখে বিস্ময় মুরগির মালিক। বলছেন, “ভাবতেই পারছি না আমার মুরগি এটা পেড়েছে।”

বিশাল আকৃতির মুরগির ডিমকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ থানার নয়াপাড়া এলাকায়। শনিবার সকাল বেলায় সুজাতা দাস নামে এক স্থানীয়ের পোল্ট্রি ফার্মে মুরগির ডিম সংগ্রহ করতে যান। ডিম সংগ্রহের সময় তিনি দেখেন, পোল্ট্রি ফার্মের ভেতরে ৪টি মুরগির ডিমের সঙ্গে একটি বিশাল আকৃতির ডিমও পড়ে রয়েছে। ডিমটির দৈর্ঘ্য প্রায় ৫ ইঞ্চি।

আরও পড়ুন- মুর্শিদাবাদে রমরমিয়ে চলছে ভেজাল হলুদের কারবার, গ্রেফতার ১

ডিমটি দেখে প্রথমে হতবাক হয়ে যান তিনি। এরপর ডিমটি কুড়িয়ে নিয়ে এসে তাঁর পরিবারের লোকজনদের দেখান। তবে বিশাল আকৃতির এই ডিমের কথা ক্রমশ চাউর হয়ে গেলে, ডিমটি দেখার জন্য এলাকার বাসিন্দারা দাস পরিবারে ভিড় জমান। এ বিষয়ে সুজাতা দাস বলেন, মুরগির সাধারণত যে ডিম হয়, তার থেকে এই ডিমটি আকারে অনেক বড়। প্রায় ৩টি ডিমের সমান এটি। ওজনেও অন্য ডিমের থেকে অনেক ভারী। এত বড় আকৃতির ডিম এই প্রথম তাঁর মুরগি পেড়েছে বলে, জানান সুজাতা।

.