মহিলা মুখ্যমন্ত্রীর শাসনে মহিলারাই লাঞ্ছিত', তারাতলায় আটক কৈলাস, তোপ মুখ্যমন্ত্রীকে

প্রসঙ্গত, এদিন বিক্ষোভস্থলে বিজয়বর্গীয় এসে উপস্থিত হওয়ার আগেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পুলিস বিক্ষোভ তুলতে গেলে ধুন্ধমার বেঁধে যায়।

Updated By: Nov 26, 2020, 05:07 PM IST
মহিলা মুখ্যমন্ত্রীর শাসনে মহিলারাই লাঞ্ছিত', তারাতলায় আটক কৈলাস, তোপ মুখ্যমন্ত্রীকে

নিজস্ব প্রতিবেদন: অবিলম্বে মাঝেরহাট সেতু খোলার দাবিতে বিজেপি বিক্ষোভকে কেন্দ্র করে এদিন রণক্ষেত্রের চেহারা নিল তারাতলা। বিক্ষোভের ঘটনায় এদিন আটক করা হয় কৈলাস বিজয়বর্গীয়কে। কলকাতা পুলিসের তরফে জানানো হয়েছে, বিজয়বর্গীয়কে গ্রেফতার করা হয়নি। তিনি নিজেই জোর করে বাসে উঠে পড়েন। পরে আবার নেমে চলে যান। ডিসি সাউথ একথা জানিয়েছেন।

আরও পড়ুন:  নবান্নে ১০০% হাজিরা কর্মীদের, নির্দেশিকা মেনেই বনধের দিনও স্বাভাবিক ছন্দে সরকারি দফতর

প্রসঙ্গত, এদিন বিক্ষোভস্থলে বিজয়বর্গীয় এসে উপস্থিত হওয়ার আগেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পুলিস বিক্ষোভ তুলতে গেলে ধুন্ধমার বেঁধে যায়। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় বিজেপি কর্মীদের। ব্যাপক গোলমাল বাধে। অভিযোগ, পুলিসের উপর ইট বৃষ্টি করতে শুরু করেন বিক্ষোভকারীরা। তারপরই পুলিস পাল্টা লাঠিচার্জ করতে শুরু করে। পুলিসের লাঠির ঘায়ে বিজেপি কর্মীর মাথা ফেটে যায় বলেও অভিযোগ।

এরপরই বিক্ষোভস্থলে পৌঁছে বিক্ষোভে যোগ দেন কৈলাস বিজয়বর্গীয়। মুখ্যমন্ত্রীর উদ্দেশে তোপ দাগেন তিনি। বলেন," মমতা বন্দ্যোপাধ্যায় স্বৈরাচারী। গণতন্ত্রে তাঁর বিশ্বাস নেই। গণতন্ত্রকে ধ্বংস করছেন। আমাদের মহিলা কর্মীদের লাঠিপেটা করেছে পুলিস। একজন মহিলা মুখ্যমন্ত্রীর শাসনে মহিলারাই লাঞ্ছিত। গণতান্ত্রিক অধিকারের দাবিতে আমাদের লড়াই চলছে। রাজ্যে গণতন্ত্র পুনরুদ্ধার করবই।"

.