কৌটোয় কিলবিল করছে পোকা! দুধ খেয়ে অসুস্থ শিশু

নামী কোম্পানির গুড়ো দুধ কিনে দুধের শিশুকে খাওয়ানো পর বিপাকে শিশুটির মা। কিছুক্ষণের মধ্যেই বমি শুরু হয় বাচ্চাটির। এর পর ভাল করে লক্ষ করলে দেখা যায়, দুধের কৌটোর মধ্যে কিলবিল করছে অজশ্র পোকা! চিকিৎসার পর শিশুটি এখন সুস্থ। অভিযোগ দায়ের হয়েছে লপাইগুড়ি কোতোয়ালি থানায়।

Updated By: Jan 16, 2018, 08:27 PM IST
কৌটোয় কিলবিল করছে পোকা! দুধ খেয়ে অসুস্থ শিশু
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: নামী কোম্পানির গুড়ো দুধ কিনে দুধের শিশুকে খাওয়ানো পর বিপাকে শিশুটির মা। কিছুক্ষণের মধ্যেই বমি শুরু হয় বাচ্চাটির। এর পর ভাল করে লক্ষ করলে দেখা যায়, দুধের কৌটোর মধ্যে কিলবিল করছে অজস্র পোকা! চিকিৎসার পর শিশুটি এখন সুস্থ। অভিযোগ দায়ের হয়েছে জলপাইগুড়ি কোতোয়ালি থানায়।

আরও পড়ুন- মাধ্যমিক পাশ করলেই ক্রেতা সুরক্ষা দফতরে চাকরি, এখুনি করুন আবেদন

দেড় মাসের বাচ্চাটি অসুস্থ হওয়ার পর চিকিত্সক জানিয়েছেন, ফুড পয়জনিং হয়েছে শিশুটির। শিশুটির বাবা সুব্রত দাস পেশায় সি আর পি এফ জওয়ান। কর্মসুত্রে তিনি বাড়িতে নেই। ফলে ছোট বাচ্চাকে নিয়ে মা অর্চনা দাস পড়েছিলেন বিরাট বিপাকে। চরম ভোগান্তি শুরু হয় জলপাইগুড়ির তোরোল পাড়ার দাস পরিবারে।

আরও পড়ুন- জোড়াফুলের নজরবন্দি পদ্মফুল

তবে শিশুটি সুস্থ হওয়ার পর, অভিযোগ দায়ের হয় থানায়। ঘটনায় জলপাইগুড়ির পান্ডাপাড়ার বৌবাজার এলাকার লাইফ কেয়ার মেডিকোস-এর কর্ণধার তন্ময় ঠাকুর বলেন, আমি সিল প্যাক দিয়েছিলাম। ভেতরে কী ছিল তা আমি বলতে পারব না। আমি তাদের রসিদও দিয়েছি। পরে আমি তাদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে বলি।

.