শ্মশান থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ! ব্যক্তিগত শত্রুতার জেরেই কি খুন? নৃশংসতা ভাবাচ্ছে তদন্তকারীদের

ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।  

Updated By: Oct 28, 2020, 12:49 PM IST
শ্মশান থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ! ব্যক্তিগত শত্রুতার জেরেই কি খুন? নৃশংসতা ভাবাচ্ছে তদন্তকারীদের
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: সবংয়ে শ্মশানের পাশ থেকে উদ্ধার এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ। ঘটনাটি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মঙ্গলবার রাতে ওই অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় পশ্চিম মেদিনীপুরের সবং ব্লকের বলপাই অঞ্চলের গয়লাপুকুর এলাকা থেকে। পুলিসি তদন্তের পর জানা যায় মৃত খোকন জানা(২৭) সবং ৮ নম্বর অঞ্চলের গোড়া গ্রামের বাসিন্দা। 

মঙ্গলবার রাত প্রায় ৯ নাগাদ গয়লাপুকুর এলাকায় একটি শ্মশানের পাশে এক ব্যক্তির পড়ে থাকতে দেখে গ্রামবাসীরা। মৃতদেহটির শরীরে ক্ষতের চিহ্ন ছিল। ঘটনায় গ্রামবাসীরা সবং থানার পুলিসকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। এরপর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: গভীর রাতে পুলিসি অভিযান, উৎসবের মরশুমে ৬টি কার্তুজসহ উদ্ধার প্রচুর আগ্নেয়াস্ত্র

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত খোকন এদিন দুপুর থেকেই বাড়িতে ছিল না। তারপর রাতে সোশ্যাল মিডিয়ায় পরিবারের লোকজন খোঁজ খবর পায় খোকনের মৃতদেহ শ্মশানের কাছে পড়ে আছে। পরিবারের অভিযোগ, খোকনকে পিটিয়ে খুন করা হয়েছে। দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। 

স্থানীয় সূত্রে খবর এলাকাবাসীরা জানিয়েছেন,  মৃত খোকন প্রায় মদ্যপান করত। সঙ্গে এলাকায় চোরাকারবারির সঙ্গে যুক্ত ছিল। সেই কারণেই হয়ত ক্ষোভের বশে কেউ এই ঘটনা ঘটিয়েছে। সবং থানায় খুনের অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে সবং থানার পুলিস। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

.