"মমতাজি স্বীকার করুন আপনি প্রশাসনের অপব্যবহার করবেন না", ফোনে হুঁশিয়ারি যোগীর

"পশ্চিমবঙ্গের প্রশাসন তৃণমূলের কর্মী, সমর্থকের মত কাজ করছে।"

Updated By: Feb 3, 2019, 06:03 PM IST
"মমতাজি স্বীকার করুন আপনি প্রশাসনের অপব্যবহার করবেন না", ফোনে হুঁশিয়ারি যোগীর

নিজস্ব প্রতিবেদন : মেলেনি কপ্টার অবতরণের অনুমতি। কপ্টার জটে বালুরঘাটের সভায় সশরীরে উপস্থিত থাকতে পারেননি যোগী আদিত্যনাথ। কিন্তু তিনি বালুরঘাটের সভায় 'উপস্থিত' রইলেন। লখনউ থেকে টেলিফোনে বালুরঘাটের সভায় ভাষণ দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

ফোনে ভাষণে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে কড়া হুঁশিয়ারি দেন যোগী আদিত্যনাথ। মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনের অপব্যবহার করছেন বলে তোপ দাগেন তিনি। বলেন, "মমতাজি স্বীকার করুন যে আপনি প্রশাসনের অপব্যবহার করবেন না। এটা গণতন্ত্র নয়, যেটা পশ্চিমবঙ্গে চলছে।" তিনি অভিযোগ করেন, "পশ্চিমবঙ্গের প্রশাসন তৃণমূলের কর্মী, সমর্থকের মত কাজ করছে। এটা কোনওভাবেই সমর্থনযোগ্য নয়।"

আরও পড়ুন, যোগীর জনপ্রিয়তা দেখে বাধাদান মমতার, দাবি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর উপদেষ্টার

প্রসঙ্গত, রবিবার দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে যোগী আদিত্যনাথের সভার আগে শনিবার থেকেই ফের মাথাচাড়া দিয়ে ওঠে কপ্টার বিতর্ক। বালুরঘাটে কপ্টার নামার প্রশাসনিক অনুমতি না মেলাকে কেন্দ্র করে শনিবার দিনভর টানাপোড়েন চলে। রাতেই কাটিহার ডিভিশনের ডিআরএমের অনুমতি নিয়ে জনসভার পাশে হেলিপ্যাড তৈরির কাজ শেষ হয়। কিন্তু তারপরেও রবিবার সকাল পর্যন্ত মেলেনি অনুমতি।

বাগডোগরা  বিমানবন্দর থেকে বালুরঘাটে হেলিকপ্টারে করে আসার কথা ছিল উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। অনুমতি না মেলায় বিকল্প পরিকল্পনার কথা ভাবা হয়। রায়গঞ্জ থেকে গাড়িতে যোগীকে বালুরঘাট আনার পরিকল্পনা করা হয়। কিন্তু শেষপর্যন্ত স্থির হয়, মোবাইলের মাধ্যমে বালুরঘাটের সমাবেশে ভাষণ দেবেন যোগী আদিত্যনাথ।

আরও পড়ুন, ঠাকুরনগরে 'মা-বোনেদের অসুবিধা', ক্ষমা চাইলেন মোদী, ফোন করে খোঁজ অমিতের

শেষে একইভাবে কপ্টার জটে যোগীর রায়গঞ্জে আসাও বাতিল হয়। তখন রায়গঞ্জের সভাতেও টেলিফোনে ভাষণ দেন যোগী আদিত্যনাথ।

.