কপ্টার জটে সভায় নেই,বালুরঘাটে মোবাইলে ভাষণ যোগী আদিত্যনাথের

এদিন সকাল পর্যন্ত মেলেনি অনুমতি।

Updated By: Feb 3, 2019, 11:45 AM IST
কপ্টার জটে সভায় নেই,বালুরঘাটে মোবাইলে ভাষণ যোগী আদিত্যনাথের

নিজস্ব প্রতিবেদন : কপ্টার জটে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের সভায় আসতে পারছে না যোগী আদিত্যনাথ। মোবাইলের লাউড স্পিকারের মাধ্যমে বালুরঘাটে ভাষণ দেবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে যোগী আদিত্যনাথের সভার আগে শনিবার থেকে ফের মাথাচাড়া দিয়ে ওঠে কপ্টার বিতর্ক। বালুরঘাটে কপ্টার নামার প্রশাসনিক অনুমতি না মেলায় শনিবার দিনভর টানাপোড়েন চলে। রাতেই কাটিহার ডিভিশনের ডিআরএমের অনুমতি নিয়ে জনসভার পাশে হেলিপ্যাড তৈরির কাজ শেষ হয়। কিন্তু তারপরেও এদিন সকাল পর্যন্ত মেলেনি অনুমতি।

আরও পড়ুন, ঠাকুরনগরে 'মা-বোনেদের অসুবিধা', ক্ষমা চাইলেন মোদী, ফোন করে খোঁজ অমিতের

বাগডোগরা থেকে বালুরঘাট বিমান বন্দরে হেলিকপ্টারে করে আসার কথা ছিল উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। কিন্তু অনুমতি না মেলায় কপ্টার জটে বিকল্প পরিকল্পনার কথা ভাবা হয়। রায়গঞ্জ থেকে গাড়িতে যোগীকে বালুরঘাট আনার পরিকল্পনাও করা হয়। কিন্তু শেষপর্যন্ত স্থির হয়, মোবাইলের মাধ্যমে বালুরঘাটের সমাবেশে ভাষণ দেবেন যোগী আদিত্যনাথ। তবে রায়গঞ্জের সভায় উপস্থিত থাকবেন আদিত্যনাথ।

প্রশাসনিক অনুমতি না মেলায় এদিন সকাল থেকেই জেলাশাসকের বাংলো ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী, সমর্থকরা। দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি সভাপতি শুভেন্দু সরকার জানান, যে কোনও মূল্যে বালুরঘাটে যোগী আদিত্যনাথের জনসভা করতে তত্পর জেলা বিজেপি নেতৃত্ব। কিন্তু শেষপর্যন্ত বালুরঘাটের সভায় আসতে পারছেন না উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, বিজেপি ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গে সিন্ডিকেট ট্যাক্স লাগবে না: মোদী

প্রসঙ্গত, এর আগে অমিত শাহের মালদা সভার ক্ষেত্রেও হেলিপ্যাড বিতর্ক হয়েছে। কাঁথিতে জনসভার আগেও দেখা দিয়েছিল হেলিপ্যাড ও সভাস্থল ঘিরে জোড়া জট।

.