close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

পুকুর থেকে নিখোঁজ যুবকের দেহ উদ্ধার

গত সোমবার  সকালে কাজে যাবে বলে বাড়ি থেকে বের হয় মহিউদ্দিন খাঁ। রাতে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের তরফে আত্মীয়দের বাড়ি ও সম্ভাব্য সব জায়গায় খোঁজা হয়।

Updated: Oct 24, 2018, 11:15 AM IST
পুকুর থেকে নিখোঁজ যুবকের দেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন: ১ দিন নিখোঁজ থাকার পর পুকুরে থেকে উদ্ধার হল যুবকের দেহ। ।  ঘটনাটি ঘটেছে  দক্ষিণ ২৪ পরগণার বিষ্ণুপুর থানার  ১ নম্বর ব্লকের আমগাছিয়া গ্রাম পঞ্চায়েত সামনে ফাল্গুনী এলাকায়।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত সোমবার  সকালে কাজে যাবে বলে বাড়ি থেকে বের হয় মহিউদ্দিন খাঁ। রাতে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের তরফে আত্মীয়দের বাড়ি ও সম্ভাব্য সব জায়গায় খোঁজা হয়। সকালে মাঠে গুরু চড়াতে গিয়ে পুকুরে যুবকের দেহ ভেসে উঠতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পরিবারে। পুলিস গিয়ে দেহ উদ্ধার করে। মহিউদ্দিনের দেহ শণাক্ত করে পরিবার।

পুকুর পাড় থেকে উদ্ধার হয়েছে তিনটি গ্লাস ও মদের বোতল।  ৪০ ফুট  দূরে উদ্ধার হয় যুবকের সাইকেল। পরিবারের অভিযোগ, কেউ বা কারা খুন করে দেহ পুকুরে ফেলে দিয়েছে। মৃতের স্ত্রীর জানিয়েছে, তাঁর স্বামী আইসক্রিমের ব্যবসা করত।  মালিকের কাছ থেকে ৫ হাজার টাকা ধার নিয়েছিল। সেই টাকা শোধ করতে না পারায় মালিকের লোকজন মইউদ্দিনকে বারবার হুমকি দিচ্ছিল। তারাই মদ খাইয়ে স্বামীকে খুন করেছে বলে অভিযোগ মইউদ্দিনের স্ত্রীর। তদন্তে বিষ্ণুপুর থানার পুলিশ ।