গৃহবধূর সঙ্গে 'ঘনিষ্ঠ' সম্পর্ক, দেড় মাস পর জঙ্গলে মিলল যুবকের প্যাকেট বন্দি দেহ

এই ঘটনায় সন্দেহভাজন ২ জনকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Mar 10, 2020, 04:03 PM IST
গৃহবধূর সঙ্গে 'ঘনিষ্ঠ' সম্পর্ক, দেড় মাস পর জঙ্গলে মিলল যুবকের প্যাকেট বন্দি দেহ

নিজস্ব প্রতিবেদন : গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন হলেন এক যুবক। প্রায় দেড়মাস নিখোঁজ থাকার পর জঙ্গলের ভিতর উদ্ধার হল সেই যুবকের দেহ। হাওড়ার উলুবেড়িয়ার সমরুক হাটের কাছে জঙ্গলের ভিতর থেকে উদ্ধার হয় দেহটি। দেহ উদ্ধারের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে উলুবেড়িয়ার সমরুক নাজির পাড়ায়। মৃতের নাম দিল মহম্মদ। বয়স ৩৩ বছর।

পরিবার সূত্রে সূত্রে জানা গিয়েছে, গত ২১ জানুয়ারি নিখোঁজ হয়ে যান দিল মহম্মদ। পরিবারের অভিযোগ, একাধিকবার  উলুবেড়িয়া থানায় অভিযোগ জানালেও কোন গুরুত্ব দেয়নি পুলিস। নিখোঁজ দিল মহম্মদের কোনও সন্ধানও করে উঠতে পারেনি। শেষে নিখোঁজ দিল মহম্মদের বাড়ির লোকেরা হাইকোর্টের দ্বারস্থ হন। সিআইডি তদন্তের দাবি জানান। এরপরই এই ঘটনা সম্পর্কে হাইকোর্ট থেকে উলুবেড়িয়া থানার কাছে জানতে চায়। তারপরই নড়েচড়ে বসে উলুবেড়িয়া থানার পুলিস। গতকাল এই ঘটনায় সন্দেহভাজন ২ জনকে গ্রেফতার করে।

আরও পড়ুন, দোলের রাতে মর্মান্তিক ঘটনা, ভাইয়ের হাতে খুন হয়ে গেলেন দাদা

আরও পড়ুন, দোলে রং খেলার পর পুকুর স্নান করতে গিয়ে ডুবে মৃত্যু ৪ পড়ুয়ার

ধৃতদের জিজ্ঞাসাবাদ করেই নিখোঁজ দিল মহম্মদের হদিশ মেলে। মঙ্গলবার সকালে সমরুক হাটের কাছে একটি জঙ্গলের ভিতর থেকে উদ্ধার হয় নিখোঁজ যুবকের দেহ। প্যাকেট বন্দি অবস্থায় দেহটি উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পর জানা গিয়েছে, দিল মহম্মদের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন গ্রামেরই এক গৃহবধূ। মনে করা হচ্ছে, সেই সম্পর্কের জেরেই সম্ভবত খুন করা হয়েছে ওই যুবককে।

.