দোলের রাতে মর্মান্তিক ঘটনা, ভাইয়ের হাতে খুন হয়ে গেলেন দাদা

ঘরে থাকা কাঠের বাটাম নিয়ে চড়াও হন ওবায়দুল্লাহ। তা দিয়ে দাদা বাদরুদোজা শেখের মাথায় একাধিক আঘাত করেন।

Updated By: Mar 10, 2020, 10:45 AM IST
দোলের রাতে মর্মান্তিক ঘটনা, ভাইয়ের হাতে খুন হয়ে গেলেন দাদা

নিজস্ব প্রতিবেদন : দোলের রাতে মদ্যপ ভাইয়ের হাতে খুন হলেন দাদা। লাঠি দিয়ে দাদার মাথায় আঘাত করে ভাই। আর তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় দাদার। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার সুজাপুর চাষপাড়া এলাকায়। ঘটনার পর থেকে অভিযুক্ত ভাই পলাতক। 

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কালিয়াচক থানার পুলিস। দেহ উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যায় পুলিস। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। এক ছেলেকে খুনের ঘটনায় আরেক ছেলের বিরুদ্ধে কালিয়াচক থানায় অভিযোগ দায়ের করেছেন মা। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

জানা গিয়েছে, মৃতের নাম  বাদরুদোজা শেখ। বাড়ি কালিয়াচক থানার সুজাপুর চাষপাড়া এলাকায়। বাদরুদোজা শেখ প্রচণ্ড নেশা করতেন। দোলের রাতেও নেশাগ্রস্ত অবস্থায় বাড়ি ফেরেন তিনি। বাড়িতে ঢুকে বাড়ির আসবাবপত্র থেকে জামাকাপড়ে আগুন ধরিয়ে দেয়। সেই সময় বাড়িতে তখন কেউ ছিলেন না। লোকমুখে খবর পেয়ে ছুটে আসেন ভাই ওবায়দুল্লাহ শেখ।

আরও পড়ুন, দোলের রাতে মদ্যপানকে কেন্দ্র করে বচসা; বড়তলায় খুন যুবক, ধৃত ১

আরও পড়ুন, দোলে রং খেলার পর পুকুর স্নান করতে গিয়ে ডুবে মৃত্যু ৪ পড়ুয়ার

দাদাকে বাধা দেন তিনি। কিন্তু আটকাতে না পেরে শেষে বাদরুদোজা শেখের উপর ঘরে থাকা কাঠের বাটাম নিয়ে চড়াও হন ওবায়দুল্লাহ। তা দিয়ে দাদা বাদরুদোজা শেখের মাথায় একাধিক আঘাত করেন। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বাদরুদোজা। পরিস্থিতি বেগতিক বুঝে চম্পট দেন অভিযুক্ত ভাই ওবায়দুল্লাহ শেখ।

.