বন্ধ বাজার, লকডাউনে পুকুরে মাছ ধরতে গিয়েও ভয়ঙ্কর কাণ্ড! মর্মান্তিক পরিণতি যুবকের

মৃত্যুর খবর পেতেই এলাকাবাসী ভিড় জমিয়েছে ওই বাড়িতে। লকডাউনের মধ্যেও এভাবে জমায়েতে করোনার সংক্রমণের আশঙ্কাও ছড়াচ্ছে।

Updated By: May 2, 2020, 09:45 AM IST
বন্ধ বাজার, লকডাউনে পুকুরে মাছ ধরতে গিয়েও ভয়ঙ্কর কাণ্ড! মর্মান্তিক পরিণতি যুবকের

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে বাজারে না গিয়ে পুকুরে মাছ ধরতে গিয়েছিলেন। আর তাতেই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। মর্মান্তিক পরিণতি হল এক যুবকের। পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে পারিবারিক বিবাদের জেরে খুন হয়ে গেলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাশীপুরে।

মাছ ধরা নিয়ে পারিবারিক বিবাদকে কেন্দ্র করে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে ভাঙড়ের কাশীপুরে জয়পুর গ্রামে। লকডাউনে বাজারে যাওয়া বন্ধ। তাই পুকুরে মাছ ধরতে গিয়েছিলেন জয়পুর গ্রামের বাসিন্দা আনসার আলি মোল্লা। জানা গিয়েছে, পুকুরে সেই মাছ ধরাকে কেন্দ্র করেই দু' দলে সংঘর্ষ বেঁধে যায়। 

অভিযোগ, সংঘর্ষের জেরে দু' পক্ষেই মোট ৮ জন জখম হন। গুরুতর জখম হন বছর পঁয়ত্রিশের আনসার আলি মোল্লা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কলকাতায় চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ওই যুবককে। শনিবার সকালে মৃত্যু হয় আনসার আলি মোল্লার। 

এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে ভাঙড় থানার পুলিস। এদিকে মৃত্যুর খবর পেতেই এলাকাবাসী ভিড় জমিয়েছে ওই বাড়িতে। লকডাউনের মধ্যেও এভাবে জমায়েতে করোনার সংক্রমণের আশঙ্কাও ছড়াচ্ছে।

আরও পড়ুন, রাজ্যে প্রথম এমন ঘটনা, হাওড়ায় করোনাকে হারিয়ে সন্তান কোলে হাসিমুখে বাড়ি ফিরলেন মা

.