গ্রামের বিদ্যুত্ সংযোগ নিয়ে বচসা, প্রতিবাদ করতে গিয়ে গুলিবিদ্ধ যুবক

সোমবার সন্ধ্যা থেকে গ্রামের একাংশে বিদ্যুত্ সংযোগ বিচ্ছিন্ন ছিল। দফতরে সে কথা জানানো হলেও কাজ হয়নি বলে অভিযোগ গ্রামবাসীদের।

Updated By: Jun 18, 2019, 11:09 AM IST
গ্রামের বিদ্যুত্ সংযোগ নিয়ে বচসা, প্রতিবাদ করতে গিয়ে গুলিবিদ্ধ যুবক

নিজস্ব প্রতিবেদন:  গ্রামের বিদ্যুত্  সংযোগ ঠিক করতে গিয়ে দুস্কৃতির গুলিতে আহত হল এক যুবক। সোমবার রাত দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার বড়ঞার জাওহারি ভড়ঞা গ্রামে।  আহত নন্দদুলাল ঘোষকে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে গেলে  প্রাথমিক চিকিত্সার পর তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনায় মূল অভিযুক্ত পরেমেশ্বর ঘোষ -সহ মোট চার জনের নামে বড়ঞা থানায় অভিযোগ করা হয়েছে।

 

সোমবার সন্ধ্যা থেকে গ্রামের একাংশে বিদ্যুত্ সংযোগ বিচ্ছিন্ন ছিল। দফতরে সে কথা জানানো হলেও কাজ হয়নি বলে অভিযোগ গ্রামবাসীদের। প্রচণ্ড গরমে বিদ্যুত্  সংযোগ না থাকায় চরম সমস্যায় ছিলেন গ্রামের বাসিন্দারা। গ্রামের  কয়েকজন যুবক নিজেদের উদ্যোগে তা ঠিক করতে শুরু করে।  তা করতে গিয়ে ট্রান্সফরমারে  বিদ্যুত্ বিচ্ছিন্ন করে। সেই সময় ওই গ্রামের যুবক পরমেশ্বর ঘোষ ও তার দলবল নিয়ে এসে বচসা শুরু করে।

বিজেপির গোষ্ঠীকোন্দলে অশান্ত বর্ধমান, চলল এলোপাথারি গুলি

অভিযোগ, নন্দদুলাল প্রতিবাদ করায় অতর্কিতে আগ্নেয়াস্ত্র বার  করে গুলি চালায় পরমেশ্বরের দলের কেউ।  রক্তাক্ত অবস্থায় মাটিতেই লুটিয়ে পড়েন  নন্দদুলাল। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে বড়ঞা থানার পুলিশ। গ্রামের পরিবেশ থমথমে।

.