Joynagar: পকেটে নেই টাকা, বন্দুক দেখিয়ে মোবাইল হাতিয়ে গ্রেফতার ২ যুবক

দোকানদারের অভিযোগ মোবাইল দিতে না চাইলে গুলি করে দেওয়ার হুমকি দেয় ওই দুজন

Updated By: May 14, 2022, 04:15 PM IST
Joynagar: পকেটে নেই টাকা, বন্দুক দেখিয়ে মোবাইল হাতিয়ে গ্রেফতার ২ যুবক

নিজস্ব প্রতিবেদন: পকেটে টাকা নেই কিন্তু চাই দামী মোবাইল ফোন। পাড়ার দোকানে হাজির হল ২ যুবক। হুমকি দিয়ে মোবাইল হাতে এল বটে কিন্তু শেষপর্যন্ত স্থান হল শ্রীঘরে। দক্ষিণ ২৪ পরগনার জয়নগর স্টেশন রোডের ঘটনা।

মোবাইল কেনার অছিলায় শুক্রবার রাত দশটা নাগাদ জয়নগর স্টেশন রোড় সুমন পালের মোবাইল ফোনের দোকানে হাজির হয় পাড়ার ছেলে জাকির ফকির ও রোহিত শেখ। রাত হয়ে যাওয়ায় দোকান গোছগাছ করছিলেন দোকানের কর্মীরা। এই সময়ে দোকানে এসে একটি দামী মোবাইল চেয়ে বসে দুই যুবক। কিন্তু টাকা নেই এনিয়ে বচসা শুরু হয় দোকানের কর্মীদের সঙ্গে। 

দোকানদারের অভিযোগ মোবাইল দিতে না চাইলে গুলি করে দেওয়ার হুমকি দেয় ওই দুজন। শেষপর্যন্ত ওই মোবাইলটি তাদের কাছে নিয়ে নিয়ে যায় জাকির ও রোহিত। এদিকে ওই ঘটনার পর পুলিসের দ্বারস্থ হয় দোকান মালিক সুমন পাল। 

ঘটনার তদন্তে নেমে জয়নগর থেকে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিস। তাদের কাছে ওই দামী মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে। শনিবার ওই দুজনকে বারুইপুর মহকুমা আদালতে তোলা হলে তাদের ৬ দিন পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

আরও পড়ুন-বিয়েবাড়িতে ভাত চাইতেই জুটল মার, মৃত্যু যুবকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.