close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

রাতের অন্ধকারে যুবতীকে পিছন থেকে জাপটে জড়িয়ে ধরল ২ যুবক, তারপর...

প্রসাদ নিয়ে মন্দির থেকে বাড়ি ফেরার পথে আচমকাই তাঁকে পিছনে থেকে জড়িয়ে ধরে দুই যুবক।

Updated: Nov 8, 2018, 11:14 AM IST
রাতের অন্ধকারে যুবতীকে পিছন থেকে জাপটে জড়িয়ে ধরল ২ যুবক, তারপর...

নিজস্ব প্রতিবেদন : এক যুবতীকে অপহরণের চেষ্টার ঘটনায় চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরের পানাগড়ে। অভিযোগ, পিছন থেকে জাপটে জড়িয়ে ধরে ওই যুবতীকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে দুই যুবক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন, সকালে কালী মন্দিরে ঢুকতেই চোখে পড়ল 'ভয়ঙ্কর কাণ্ড', ধুন্ধমার বীরভূমে

পানাগড়ের রেলপাড় এলাকার বাসিন্দা ওই যুবতী। বুধবার রাতে বাড়ির কাছেই একটি মন্দির থেকে প্রসাদ আনতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল বোন। অভিযোগ, প্রসাদ নিয়ে মন্দির থেকে বাড়ি ফেরার পথে আচমকাই তাঁকে পিছনে থেকে জড়িয়ে ধরে দুই যুবক। জাপটে ধরে তাঁকে গাড়িতে তোলার চেষ্টা করে অভিযুক্তরা। সঙ্গে সঙ্গেই চিত্কার করে ওঠে ওই তরুণী।

আরও পড়ুন, ঘরে ঢুকেই স্বামী দেখল, প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী, তারপর...

যুবতীর চিত্কার শুনে বাড়ি থেকে বেরিয়ে আসে তাঁর বাড়ির লোকেরা। বেগতিক বুঝে তখন পালিয়ে যায় অভিযুক্তরা। তবে অভিযুক্ত ২ যুবকের মধ্যে একজনকে চিনতে পেরে যায় যুবতী। ওই যুবতী জানিয়েছেন, অভিযুক্ত এক যুবক তাঁদের এলাকারই বাসিন্দা। নাম মনোজ শর্মা। অভিযোগ, এর আগেও অভিযুক্ত মনোজ শর্মা একবার ওই যুবতীর বোনকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল।

আরও পড়ুন, ফের 'ধর্ষণ' করে খুন বীরভূমে! মিলল আদিবাসী কিশোরীর ক্ষতবিক্ষত দেহ

বুধবার রাতের ঘটনায় কাঁকসা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে তরুণীর পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত ২ যুবক পলাতক। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।