এমাসের শেষেই আসছে Royal Enfield Thunderbird-এর নতুন ২টি ভেরিয়্যান্ট

নতুন মডেলে থাকবে উজ্জ্বল রঙের ফুয়েল ট্যাঙ্ক। লাল, হলুদ, নীল ও সাদা রঙে মিলবে নতুন থান্ডারবার্ড ৫০০ এক্স ও ৩৫০ এক্স। বাইকে থান্ডারবার্ডের পরিচিত ক্রোমের বদলে ‌যন্ত্রাংশে ব্যবহার করা হয়েছে কালো রং। নতুন ভেরিয়্যান্টদু‍'টিতে থাকবে অ্যালয় হুইল। 

Updated By: Feb 23, 2018, 08:20 PM IST
এমাসের শেষেই আসছে Royal Enfield Thunderbird-এর নতুন ২টি ভেরিয়্যান্ট

ওয়েব ডেস্ক: থান্ডারবার্ডের নতুন ২ মডেল লঞ্চ করতে চলেছে রয়্যাল এনফিল্ড। ২৮ ফেব্রুয়ারি লঞ্চ হবে রয়্যাল এনফিল্ড থান্ডারবার্ড ৫০০ এক্স ও থান্ডারবার্ড ৩৫০ এক্স। নতুন প্রজন্মের ক্রেতাদের নজরে রেখে থান্ডারবার্ডের পুরনো মডেলে রদবদল করে তৈরি করা হয়েছে এই মোটরসাইকেলদু‍'টি। 

নতুন মডেলে থাকবে উজ্জ্বল রঙের ফুয়েল ট্যাঙ্ক। লাল, হলুদ, নীল ও সাদা রঙে মিলবে নতুন থান্ডারবার্ড ৫০০ এক্স ও ৩৫০ এক্স। বাইকে থান্ডারবার্ডের পরিচিত ক্রোমের বদলে ‌যন্ত্রাংশে ব্যবহার করা হয়েছে কালো রং। নতুন ভেরিয়্যান্টদু‍'টিতে থাকবে অ্যালয় হুইল। এছাড়া ট্রেন্ডি লুক দিতে বাইকের পিছনে হ্যান্ডেলবার বাদ দিয়েছে রয়্যাল এনফিল্ড।
আরও পড়ুন - আসছে সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫, লঞ্চের আগেই জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

মোটরসাইকেল দু‍'টিতে থাকতে পারে পুরনো থান্ডারবার্ডের ইঞ্জিনই। সেক্ষেত্রে থান্ডারবার্ড ৫০০ এক্স-এ থাকবে ৪৯৯ সিসি এয়ার কুলড সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন। ‌যা থেকে মিলবে ২৭.২ অশ্বশক্তি ক্ষমতা ও ৪১.৩ নিউটরমিটার টর্ক। থান্ডারবার্ড ৩৫০ এক্স-এ থাকতে পারে ৩৪৬সিসি ইঞ্জিন। তা থেকে মিলবে ২১ অশ্বশক্তি ক্ষমতা ও ২০ নিউটরমিটার টর্ক। 

.