এক অ্যাপ, একসঙ্গে বেশি সঙ্গী, যৌনতা উপভোগ করতে হুড়মুড়িয়ে বিকোচ্ছে

Updated By: Oct 30, 2015, 06:35 PM IST
এক অ্যাপ, একসঙ্গে বেশি সঙ্গী, যৌনতা উপভোগ করতে হুড়মুড়িয়ে বিকোচ্ছে

 

ওয়েব ডেস্ক: একটা অ্যাপ যা মানুষকে খুঁজে এনে দিচ্ছে মনের মতো সঙ্গী! উহু, অ্যাপ একটা। কিন্তু, আপনাকে সঙ্গী বা সঙ্গীনী পেতে সাহায্য করবে অনেক, তাও একইসময়ে, একসঙ্গে। তৈরি ব্রিটেনে। কিন্তু মন জয় করে ফেলেছে আমেরিকা থেকে মেক্সিকো, সব দেশের রোম্যান্টিক মানুষের।

এই অ্যাপটির নাম ট্রিন্ডার। এটি তৈরিই করা হয়েছিল এটা ভেবে, যে মানুষ যেন এখানে একজনের বেশি সঙ্গী বা সঙ্গীনীর সঙ্গে, কথাবার্তা, ডেট কিংবা শারীরিক সম্পর্ক চালাতে পারে একই সময়ে।

ব্যাস, এক্সট্রা সঙ্গী কেই বা না চায়। তাই হুড়মুড়িয়ে বিকোচ্ছে, ট্রিন্ডার। মাত্র এক বছরের মধ্যেই এই অ্যাপ ডাউনলোড হয়ে গিয়েছে ১৫ লক্ষেরও বেশি। আর এই অ্যাপ কোম্পানির সিইও দিমো ত্রিনোভ জানিয়েছেন, এখন মাসে দেড় লাখ মেসেজ এবং ছবি চালাচালি করেন এই অ্যাপ যাঁরা ব্যবহার করেন তাঁরা। এই অ্যাপ থেকে ইতিমধ্যে ৩ লক্ষ ২৫ হাজার পাউন্ড রোজগার করে ফেলেছেন ত্রিনোভ। সোনায় সোহাগা আর কী।

কিভাবে এল এই অ্যাপ বানানোর পরিকল্পনা? দিনো ত্রিনোভ জানিয়েছেন, তিনি এক গার্লফ্রেন্ডের কাছ থেকেই পেয়েছিলেন এর ধারণা। কারণ, সেই গার্লফ্রেন্ড অন্য একজন মহিলার প্রতি আকৃষ্ট হয়েছিল! এই অ্যাপ থেকে নানা লিঙ্গের মানুষ উপকৃত হচ্ছে এখন। যৌনতা উপভোগ করায় নতুন এক মাত্রা এনে দিচ্ছে। একসঙ্গে পাওয়া যাচ্ছে একের বেশি সঙ্গী। অথচ, সমস্ত ব্যক্তিগত তথ্যই থাকছে গোপন। এমন অ্যাপের প্রেমে আমজনতা পড়বে না!

.