বিনামূল্যে এয়ারটেল দিচ্ছে ৩০ জিবি ডেটা!

বেশিরভাগ গ্রাহক যখন রিলায়েন্স জিও-র দেওয়া একের পর এক চমকদার অফারে মেতে রয়েছে, তখন গ্রাহকদের জন্য দারুণ পরিষেবা নিয়ে এলো ভারতী এয়ারটেল। ‘মেরা প্যাহেলা স্মার্টফোন’ উদ্যোগকে আরও সফল করতে শুক্রবার সারা দেশের গ্রাহকদের জন্য নতুন অফার লঞ্চ করল এয়ারটেল।

Updated By: Apr 13, 2018, 03:44 PM IST
বিনামূল্যে এয়ারটেল দিচ্ছে ৩০ জিবি ডেটা!

নিজস্ব প্রতিবেদন: বেশিরভাগ গ্রাহক যখন রিলায়েন্স জিও-র দেওয়া একের পর এক চমকদার অফারে মেতে রয়েছে, তখন গ্রাহকদের জন্য দারুণ পরিষেবা নিয়ে এলো ভারতী এয়ারটেল। ‘মেরা প্যাহেলা স্মার্টফোন’ উদ্যোগকে আরও সফল করতে শুক্রবার সারা দেশের গ্রাহকদের জন্য নতুন অফার লঞ্চ করল এয়ারটেল।

এয়ারটেল গ্রাহকদের জন্য খুশির খবর। এবার বিনামূল্যে পেয়ে যান ৩০ জিবি ডেটা। এয়ারটেলের এই ফ্রি ডেটা পাওয়ার জন্য শুধুমাত্র আপনাকে নিজের ফোনটাকে ৪জিতে বদলে ফেলতে হবে। প্রিপেইড এবং পোস্টপেইড, এয়ারটেলের উভয় গ্রাহকরাই বিনামূল্যে ৩০ জিবি ডেটা পেতে পারেন। নিখরচায় মেলা এই ডেটা এয়ারটেলের প্রিপেইড গ্রাহকরা প্রত্যেকদিন ১ জিবি হিসেবে ৩০ দিন পাবেন। এবং পোস্টপেইড গ্রাহকদের ডেটা ব্যালেন্সে নিজে থেকেই এই ৩০ জিবি ডেটা যোগ হয়ে যাবে।

আরও পড়ুন: দাম কমে গেল Samsung Galaxy S8 এবং Galaxy S8+ ফোনদুটির

এই প্রসঙ্গে ভারতী এয়ারটেলের সিইও বানি ভেঙ্কটেশ জানিয়েছেন, এই মুহূর্তে প্রায় সকলের হাতেই রয়েছে কোনও না কোনও ৪জি স্মার্টফোন। এয়ারটেল গ্রাহকরা যাতে আরও বেশি করে ডিজিটাল হয়ে উঠতে পারে, তার জন্যই এই অফার নিয়ে আসা হয়েছে। আপনি যদি এয়ারটেল গ্রাহক হন, এবং এই অফার পাওয়ার জন্য আপনি যোগ্য ব্যক্তি কি না, তা জানার জন্য মাই এয়ারটেল অ্যাপে আপনার যে মোবাইল নম্বরটি রেজিস্টার করা রয়েছে, সেই নম্বর থেকে টোল ফ্রি নম্বর ৫১১১১-এ ফোন করুন। যোগ্য গ্রাহকের নম্বরে ফ্রি ডেটা ২৪ ঘণ্টার মধ্যে অ্যাক্টিভেট হয়ে যাবে।

যাঁদের কাছে ৪জি স্মার্টফোন নেই, টেলিকম অপারেটরগুলো কোনও কোনও বিশেষ অফারের মাধ্যমে তাঁদেরকেও ৪জি স্মার্টফোন নেওয়ার আবেদন জানাচ্ছে। দেশকে ডিজিটাল করলে চাওয়ার সরকারি উদ্যোগকে স্বাগত জানাচ্ছে টেলিকম সংস্থাগুলোও। এর আগে এয়ারটেল ‘মেরা প্যাহেলা স্মার্টফোন’ উদ্যোগের জন্য লেনোভো, আইটেল, সেলকন, নোকিয়া, ইনটেক্স এবং স্যামসঙের সঙ্গে যুক্ত হয়ে হ্যান্ড সেটে ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার নিয়ে এসেছিল।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে চাকরির দারুণ সুযোগ

.