এই প্রথম ডুয়াল ডিসপ্লে-সহ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Vivo

Vivo Nex 2-এর তিন তিনটি টিজার প্রকাশ করেছে সংস্থা। আর এই টিজার প্রকাশের সঙ্গে সঙ্গেই এই ফোন নিয়ে ‘জেন ওয়াই’-এর মধ্যে কৌতুহলের পারদ ক্রমশ চড়ছে।

Sudip Dey | Updated: Dec 4, 2018, 06:59 PM IST
এই প্রথম ডুয়াল ডিসপ্লে-সহ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Vivo

নিজস্ব প্রতিবেদন: বাজারে আসতে চলেছে Vivo-র নতুন স্মার্টফোন Nex 2। চিনে Vivo Nex 2-এর তিন তিনটি টিজার প্রকাশ করেছে সংস্থা। আর এই টিজার প্রকাশের সঙ্গে সঙ্গেই এই ফোন নিয়ে ‘জেন ওয়াই’-এর মধ্যে কৌতুহলের পারদ ক্রমশ চড়ছে।

Vivo Nex 2-এর টিজার অনুযায়ী, এই ফোনে থাকছে ৬.৩ ইঞ্চির ফুল এইচডি ডুয়াল ডিসপ্লে। থাকছে ৩টি রিয়ার ক্যামেরা সেট আপ। এর প্রাইমারী সেন্সারটি ১২ মেগাপিক্সেল। দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের আর তৃতীয়টিতে একটি থ্রিডি সেন্সার থাকবে। সূত্রের খবর, উচ্চমানের ছবি তোলার জন্য এই ক্যামেরায় যুক্ত করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স।

জানা গিয়েছে, Vivo Nex 2-এ থাকছে ১০ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এরই সঙ্গে এই ফোনে থাকছে Android 9.0 (Pie) অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে Snapdragon ৮৪৫ চিপসেট।

সংস্থা সূত্রে খবর, ১১ ডিসেম্বর চিনে লঞ্চ করছে Vivo Nex 2। সে দেশে এই ফোনের রেজিস্ট্রেশান ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। চিনে ১০ জিবি RAM আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়ন্টের Vivo Nex 2 ফোনের দাম ৪,৪৯৮ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা প্রায় ৪৬,৩৬৭ টাকা)। আশা করা হচ্ছে খুব শীঘ্রই ভারতেও লঞ্চ করবে ফোনটি।