ফের শুরু হচ্ছে Amazon-এর সেল! ৪০ শতাংশ পর্যন্ত সস্তা হবে একাধিক ব্র্যান্ডের স্মার্টফোন

একঝাঁক আকর্ষণীয় অফার নিয়ে ফের শুরু হচ্ছে Amazon-এর সেল! মাত্র ৮৩৩ টাকা সহজ মাসিক কিস্তিতে স্মার্টফোন কেনার সুবিধা মিলবে এই সেলে...

Edited By: সুদীপ দে | Updated By: Jan 12, 2020, 01:35 PM IST
ফের শুরু হচ্ছে Amazon-এর সেল! ৪০ শতাংশ পর্যন্ত সস্তা হবে একাধিক ব্র্যান্ডের স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদন: নতুন বছরে ফের আকর্ষণীয় সেল নিয়ে হাজির হচ্ছে Amazon। এই সেলে ৪০ শতাংশ পর্যন্ত সস্তায় মিলবে একাধিক ব্র্যান্ডের স্মার্টফোন। Samsung, Oppo, , Realme, Xiaomi, LG, Vivo-সহ একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন মাত্র ৮৩৩ টাকা মাসিক কিস্তিতে কেনার সুবিধা মিলবে Amazon Great Indian Sale-এ।

১৯ জানুয়ারি Amaozn-এ এই সেল শুরু হবে, চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। তবে Amazon Prime-এর সদস্যরা ১৮ জানুয়ারি দুপুর ১২টা থেকেই এই সেলে সস্তায় কেনাকাটার সুযোগ নিতে পারবেন। এই সেলে SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

আরও পড়ুন: বড় ছাড়! নতুন বছরের শুরুতেই তিন হাজার টাকা দাম কমে গেল oppo k1-এর

এই সেলে প্রথম সস্তা হবে Redmi Note 8 Pro। OnePlus 7T ফোনে মিলবে ১২ মাসের ‘নো কস্ট ইএমআই’-এর সুবিধা। এ ছাড়া স্মার্টফোন এক্সচেঞ্জ করেও অতিরিক্ত ছাড় পাওয়া যাবে এই সেলে। JBL, HP, Sony, Bose-সহ বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল অ্যাকসেসারি, প্রোডাক্ট সস্তা হবে এই সেলে। Amazon Great Indian Sale-এ মাত্র ৬৯ টাকা থেকে মোবাইল অ্যাকসেসারি পাওয়া যাবে।