Amazon Great Indian Sale-এ টিভি, মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্সে মিলছে বিপুল ছাড়

Updated By: Sep 20, 2017, 04:14 PM IST
Amazon Great Indian Sale-এ টিভি, মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্সে মিলছে বিপুল ছাড়

উত্সবের মরশুমে অনলাইন শপিং বাজারে শুরু হয়েছে ব্যাপক প্রতিযোগিতা। Flipkart 'বিগ বিলিয়ন ডে'-কে টক্কর দিতে বুধবার থেকে শুরু হয়েছে Amazon 'গ্রেট ইন্ডিয়ান সেল'। ইতিমধ্যে ফ্লিপকার্টে শুরু হয়েছে স্মার্ট ওয়াচ, টিভির ওপর দারুন সেল। বুধবার দুপুর ১২টায় সেল শুরু হয়েছে আমাজনেও। তবে নামি দামি মোবাইল ফোনে অফার মিলবে বৃহস্পতিবার থেকে। কারণ বৃহস্পতিবার দুই জায়গাতেই শুরু হবে মোবাইল ফোনের সেল।  

বুধবার আমাজনের সেলে অংশগ্রহণ করতে পারবেন শুধুমাত্র প্রাইম মেম্বাররা। এদিন সেলে মিলছে Xiaomi Redmi 4 ও Redmi 4A. এছাড়া Mi Max 2-এর ৩২ জিবি ভার্সনও মিলছে এদিন। এছাড়া Apple ও Samsung-এর মতো একাধিক ব্রান্ড এদিন ফোন লঞ্চ করবে। মোট ১৬০টি ফোন লঞ্চ হবে আমাজন এক্সক্লুসিভ সেলে।  

আরও পড়ুন - ফ্লিপকার্টে মোবাইল ফোনে দেদার ছাড়

এছাড়া টিভি ও ল্যাপটপেও দেদার ছাড় দিচ্ছে আমাজন। ৬৫ ইঞ্চি এলইডি টিভির সঙ্গে থাকছে ৩২ ইঞ্চি এলইডি টিভি জেতার সুযোগ। সমস্ত টিভির ওপর থাকছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। থাকছে নিখরচায় মাসিক কিস্তির সুবিধা। পুরনো টিভি বদলে নতুন টিভি নিলে মিলছে ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়। আমাজন ফায়ার স্ট্রিকে মিলছে ৫০০ টাকার ছাড়।ল্যাপটপে মিলছে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। ট্যাবলেটে মিলছে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় ও এক্সচেঞ্জ অফার।

ইলেক্ট্রনিক্সে হেডফোন ও স্পিকারে মিলছে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়। স্টোরেজ ডিভাইসে ছাড় মিলছে ৬০ শতাংশ পর্যন্ত। সব মিলিয়ে জমজমাট আমাজনের সেল। 

প্রতি বছর দীপাবলির আগে সেলের আয়োজন করে নামি শপিং ওয়েবসাইটগুলি। তাতে বিপুল ছাড়ে মেলে নানা ভোগ্যপণ্য। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। তবে কেনাকাটা করার আগে আসল দাম যাচাই করে নিতে ভুলবেন না কিন্তু।

 

.