Amazon: শুরু হচ্ছে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল, দেখে নিন সুবিধাগুলি

অ্যামাজন প্রাইম মেম্বারদের (Amazon Prime Member) জন্য এই সেল শুরু হচ্ছে সাধারণ গ্রাহকদের আগেই। প্রাইম মেম্বারদের জন্য ২৪ ঘন্টা আগে ২ অক্টোবর শুরু হবে এই সেল।

Updated By: Sep 30, 2021, 04:03 PM IST
Amazon: শুরু হচ্ছে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল, দেখে নিন সুবিধাগুলি

নিজস্ব প্রতিবেদন: ৩ তারিখে শুরু হচ্ছে অ্যামাজনের (Amazon) গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল (Great Indian Festival)। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ২০২১ গ্রাহকদের জন্য নিয়ে আসছে অনেক সুবিধা এবং ছাড়।

অ্যামাজন প্রাইম মেম্বারদের (Amazon Prime Member) জন্য এই সেল শুরু হচ্ছে সাধারণ গ্রাহকদের আগেই। প্রাইম মেম্বারদের জন্য ২৪ ঘন্টা আগে ২ অক্টোবর শুরু হবে এই সেল। অ্যামাজন (Amazon) তাদের টুইটার একাউন্ট থেকে এই খবর জানিয়েছে। অ্যামাজন আরও জানিয়েছে গ্রাহকরা বিভিন্ন ফ্যাশন এবং বিউটি ব্র্যান্ডগুলিতে ৭০% ছাড় সহ অতিরিক্ত ৩০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবে।

 

আরও পড়ুন: Flipkart: ৩ অক্টোবর শুরু বিগ বিলিয়ান ডে সেল, দাম কমছে এই জিনিসগুলির

আরেকটি অফার যা গ্রাহকদের জন্য গুরুত্বপূর্ণ তা হল অ্যামাজন (Amazon) গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল (Great Indian Festival) ২০২১-এ গ্রাহকরা তাদের ৪৯৯ টাকার নীচে ডিলের ক্ষেত্রে তাদের প্রথম অর্ডারে বিনামূল্যে ডেলিভারি পাওয়ার সুযোগ পাবে। বিভিন্ন বড় ব্রান্ডের প্রায় ১,০০০-এর বেশি নতুন জিনিস এই সেলে প্রথমবার পেতে চলেছেন গ্রাহকরা। 

 

এছাড়াও, গ্রাহকরা অ্যামাজন পে (Amazon Pay) আইসিআইসিআই ব্যাঙ্কের (ICICI Bank) ক্রেডিট কার্ডের (Credit Card) মাধ্যমে ৫ শতাংশ রিওয়ার্ড পয়েন্ট এবং ৭৫০ টাকা জিনিং বোনাস পাবেন। এছাড়াও গ্রাহকরা এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে ১০ শতাংশ চার পাবেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.