মাত্র ১৮,৭৮৮ টাকায় মিলছে iPhone 8, কী ভাবে জেনে নিন এক নজরে

Updated By: Sep 29, 2017, 03:25 PM IST
মাত্র ১৮,৭৮৮ টাকায় মিলছে iPhone 8, কী ভাবে জেনে নিন এক নজরে

ওয়েব ডেস্ক: বিশ্বজোড়া সাড়া ফেলার পর শুক্রবার শারদ-নবমীতে ভারতে লঞ্চ হচ্ছে iPhone 8 ও iPhone 8 Plus. গত ২২ সেপ্টেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রে লঞ্চ হয় আইফোন এইট। দীপাবলির মুখে ভারতে নতুন আইফোন লঞ্চ করে অ্যাপেল বাজার দখলের চেষ্টায় নামল বলে মনে করছেন বিশেষজ্ঞরা। বিশেষ করে ফোনের কার্যকরি দাম ১৮,৭৭৮ টাকা হলে কে না চাইবে পকেটে থাকুক একটা আইফোন?

ভারতে iPhone 8 মিলছে ৬৪,০০০ টাকায়। iPhone 8 Plus এর জন্য খরচ করতে হবে ৭৩,০০০ টাকা। কিন্তু একটু বুদ্ধি খরচ করলেই আইফোন এইট মিলবে মাত্র ১৮,৭৭৮ টাকায়। কীভাবে, দেখে নিন এক নজরে। 

আরও পড়ুন - নবমীতে ভারী বর্ষণের পূর্বাভাস, বৃষ্টিতে মাটি হতে পারে বিজয়া দশমীও

সিটি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে আইফোন কিনলে মিলবে ১০,০০০ টাকার ছাড়। অর্থাত্‌ ফোনের দাম ৬৪,০০০ টাকা থেকে কমে দাঁড়াবে ৫৪,০০০-এ। এর ওপর জিও আইফোনের ওপর ৭০ শতাংশ বাই ব্যাকের প্রতিশ্রুতি দিয়েছে। এর ফলে বাঁচবে ৪৪,৮০০ টাকা। তবে সেজন্য আপনাকে জিওর মাসিক ৭৯৯ টাকার প্যাকেজ নিতেই হবে। সব মিলিয়ে ফোনের দাম দাঁড়াচ্ছে ১৮,৭৮৮ টাকা।

তবে জিওর বাই ব্যাক অফার পেতে গেলে অবশ্যই আপনাকে ফোন কিনতে হবে রিলায়েন্স জিও স্টোর অথবা আমাজন থেকে। ফোন কেনার পর তা রেজিস্টার করতে হবে মাই জিও অ্যাপে। 

.